shono
Advertisement
Kangana Ranaut

'আরও কাছাকাছি...', হাতে হাত, আলিঙ্গন! সংসদে ক্যামেরাবন্দি কঙ্গনা-চিরাগের ‘ব্লকবাস্টার’ দৃশ্য

বুধবার পার্লামেন্ট থেকে ভাইরাল কঙ্গনা-চিরাগের রঙিন মুহূর্ত! শুরু নতুন অধ্যায়?
Published By: Sandipta BhanjaPosted: 02:20 PM Jun 26, 2024Updated: 07:14 PM Jun 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চব্বিশের লোকসভা ভোটে জিতে সংসদে প্রথম দিন পা দিয়েই পুরনো বন্ধুকে দেখে কঙ্গনা রানাউতের উচ্ছ্বাস যেন বাঁধ মানছিল না! চড় কাণ্ডের দুঃখ ভুলে জড়িয়ে ধরেছিলেন চিরাগ পাসওয়ানকে। বুধবার স্পিকার নির্বাচনের দিন সংসদের সিঁড়ির সবুজ কার্পেটে ফের ক্যামেরাবন্দি হল ‘ব্লকবাস্টার’ দৃশ্য! প্রথম সাক্ষাতেই হাতে হাত! এমনকী কঙ্গনা রানাউতকে(Kangana Ranaut) বুকেও টেনে নিতে দেখা গেল চিরাগ পাসওয়ানকে (Chirag Paswan)। পার্লামেন্ট থেকে ভাইরাল হওয়া দুই সাংসদের এই রঙিন মুহূর্ত বর্তমানে 'টক অফ দ্য টাউন'!

Advertisement

একদিকে ওম বিড়লা যখন পার্লামেন্টে ফের স্পিকার হিসেবে নির্বাচিত হলেন, তখন 'লাইমলাইটে' এল কঙ্গনা-চিরাগের বিশেষ রসায়ন। যা দেখে প্রশ্ন উঠেছে, তাহলে কি রাজনৈতিক ইনিংসের পর এবার ক্যুইন-এর জীবনে নতুন অধ্যায় শুরু হতে চলেছে? কানাঘুষোর অন্ত নেই! কঙ্গনা-চিরাগ দীর্ঘদিন ধরেই একে-অপরকে চেনেন। ‘মিলে না মিলে হাম’ ছবিতে জুটি বেঁধেছিলেন তাঁরা। মাণ্ডি কেন্দ্র থেকে কঙ্গনা জেতার পর তাঁকে ‘দাপুটে এবং সাহসী নেত্রী’ বলে শুভেচ্ছাও জানিয়েছিলেন চিরাগ। এবার সংসদে ধরা পড়ল দুই বন্ধু রসিক মুহূর্ত। দুজনের মুখেই যেন হাসি ঝরে পড়ছিল। সৌজন্য বিনিময়ের পাশাপাশি কথাও হয় দুজনের মধ্যে কিছুক্ষণ। তারপরই পার্লামেন্টে প্রবেশ করতে দেখা যায় কঙ্গনা-চিরাগকে।

সংসদে কঙ্গনা-চিরাগ (ছবি: পিটিআই)

চব্বিশের লোকসভা ভোটে (Lok Sabha Election 2024) নবীন প্রজন্মের রাজনীতিকদের মধ্যে নিঃসন্দেহে উজ্জ্বল মুখ কঙ্গনা রানাউত এবং চিরাগ পাসওয়ান। বিহারের হাজিপুর কেন্দ্র থেকে ৫৩ শতাংশ ভোট নিয়ে জয়ী হয়েছেন রামবিলাসপুত্র। লোক জনশক্তি পার্টির নেতা চিরাগ ৬ লক্ষের বেশি ভোটে জিতেছেন লোকসভা ভোটে। এদিকে মাণ্ডি লোকসভা কেন্দ্রে রাজনীতির ‘নেপোকিড’ বিক্রমাদিত্য সিংকে হারিয়ে জয়ী ক্যুইন কঙ্গনা রানাউত। বিজেপির টিকিটে ৫ লক্ষেরও বেশি ভোটে জিতে সাংসদ পদে বসতে চলেছেন হিমাচলের ভূমিকন্যা। রাজনীতির ময়দানে পা দিয়েই বিরোধী শিবিরকে যে একেবারে ধরাশায়ী করে দিয়েছেন ‘মণিকর্নিকা’। এই ‘হবু সাংসদ’ অতীতে একসঙ্গে একবার সিনেমার জন্য জুটিও বেঁধেছিলেন। কঙ্গনা-চিরাগের সেই ছবির কথা সম্ভবত অনেকেই জানেন! লোকসভা ভোটে জয়ী দুই প্রার্থীর মার্কশিটে নম্বরের বহর দেখে এবার সেই অতীতকথাই বর্তমানে প্রাসঙ্গিক।

[আরও পড়ুন: ‘সংবিধান নিয়ে ড্রামার জবাব দেবে এমার্জেন্সি’, ফের রণংদেহী কঙ্গনা]

‘ক্যুইন’-এর বলিউড সফর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন হয় না! তবে জানেন কি, রামবিলাসপুত্র তথা বর্তমান লোক জনশক্তি দলের নেতা রাজনীতির ময়দানে অবতরণের আগে একসময়ে ফিল্মি কেরিয়ারেও ভাগ্যপরীক্ষা করতে বলিউডে পা রেখেছিলেন? শুধু তাই নয়, এক দশক আগে কঙ্গনার সঙ্গে একটি ছবিতে জুটিও বেঁধেছিলেন চিরাগ পাসওয়ান। সালটা ২০১১। সেই বছরই ‘মিলে না মিলে হাম’ সিনেমার সুবাদে বলিউড অভিষেক হয় চিরাগ পাসওয়ানের। আর প্রথম ছবিতেই নায়িকা কঙ্গনা রানাউত। যিনি তখন বলিউডে বেশ কয়েকটি সিনেমা করে ফেলেছেন। তনভীর খান পরিচালিত সেই ছবিতে টেনিস খেলোয়ারের চরিত্রে অভিনয় করেছিলেন চিরাগ। আর তাঁর প্রেমিকা অনীষার ভূমিকায় ছিলেন কঙ্গনা রানাউত। চিত্রনাট্যের খাতিরেই কঙ্গনার সঙ্গে প্রেমবন্ধনে আবদ্ধ হতে হয় চিরাগ পাসওয়ানকে। এক দশক আগের সেই সিনেমা যদিও বক্সঅফিসে ‘খেল’ দেখাতে পারেনি। কনটেন্ট ভালো থাকলেও ট্রিটমেন্টের জেরে ব্যবসায় ভরাডুবি ঘটে ‘মিলে না মিলে হাম’ ছবির। প্রথমবারেই ফ্লপ হওয়ার জেরে আর বলিউডমুখো হননি চিরাগ পাসওয়ান। তার পর রাজনীতিতে যোগ দেন। কাকতালীয়ভাবে সিনেপর্দার সেই জুটি এবার রাজনীতির ময়দানেও এনডিএ জোটে একছাতার তলাতেই রয়েছেন।

[আরও পড়ুন: পুরুষরা সাবধান! বদলা নিতে আসছে ‘স্ত্রী’, টিজারেই শিহরণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বুধবার স্পিকার নির্বাচনের দিন সংসদের সিঁড়ির সবুজ কার্পেটে ফের ক্যামেরাবন্দি হল ‘ব্লকবাস্টার’ দৃশ্য!
  • প্রথম সাক্ষাতেই হাতে হাত! এমনকী কঙ্গনা রানাউতকে বুকেও টেনে নিতে দেখা গেল চিরাগ পাসওয়ানকে।
  • পার্লামেন্ট থেকে ভাইরাল হওয়া দুই সাংসদের এই রঙিন মুহূর্ত বর্তমানে 'টক অফ দ্য টাউন'!
Advertisement