shono
Advertisement

ঝড়ের দাপটে পড়ল গাছ, দুর্ঘটনার কবলে হেমা মালিনীর কনভয়

কী হল অভিনেত্রী তথা বিজেপি সাংসদের? The post ঝড়ের দাপটে পড়ল গাছ, দুর্ঘটনার কবলে হেমা মালিনীর কনভয় appeared first on Sangbad Pratidin.
Posted: 01:59 PM May 14, 2018Updated: 02:14 PM May 14, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অল্পের জন্য প্রাণে বাঁচলেন হেমা মালিনী। রবিবারের বিধ্বংসী ঝড়ের কবলে পড়েছিলেন অভিনেত্রী তথা বিজেপি সাংসদ। মথুরার রাস্তায় তাঁর কনভয়ের সামনে পড়ে গাছ। ভাগ্যের জোরেই রক্ষা পেয়ে যান বলিউডের ড্রিম গার্ল।

Advertisement

এদিন মথুরার কাছে মিথাউলি গ্রামে এক জনসভার আয়োজন করা হয়েছিল। সেখানেই বক্তব্য রাখতে গিয়েছিলেন বিজেপির সাংসদ। তখনই আচমকা ঝড় শুরু হয়। ধুলোঝড়ে তছনছ হয়ে যায় সবকিছু। তখনই ফিরে আসছিলেন সাংসদ। আচমকা তাঁর কনভয়ের সামনে গাছ পড়ে যায়। চালক সময়মতো গাড়ি থামিয়ে দেন। অল্পের জন্য রক্ষা পেয়ে যান অভিনেত্রী। পরে গাছ সরানো হয়। অভিনেত্রী ফিরে যান।

 

[আজ আইসিএসই ও আইএসসির ফলপ্রকাশ, কীভাবে জানা যাবে রেজাল্ট?]

রবিবারের আচমকা ঝড়-বৃষ্টিতে গোটা উত্তর ভারত ক্ষতিগ্রস্ত হয়েছে। পঞ্চাশেরও বেশি মানুষের মৃত্যু হয়েছে। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে উত্তরপ্রদেশ। ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সমবেদনা জানিয়েছেন কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি রাহুল গান্ধী। বিভিন্ন জায়গায় দলের কর্মীদের তিনি উদ্ধারকাজে হাত লাগানোর নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত, দুর্ঘটনার কবলে এর আগেও পড়েছেন বিজেপি সাংসদ হেমা মালিনী। ২০১৫ সালে মথুরা থেকে জয়পুর যাওয়ার পথে রাজস্থানের দৌসায় দুর্ঘটনার কবলে পড়ে তাঁর গাড়ি। উলটো দিক থেকে আসা একটি অল্টোর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনায় এক পাঁচ বছরের শিশুকন্যার মৃত্যু হয়েছিল। অভিনেত্রী নিজেও জখম হয়েছিলেন। মাথা ফেটে যায় তাঁর। সেলাই দিতে হয়। ২০১৭ সালে আবার স্টেশন পরিদর্শনে গিয়ে যাঁড়ের তাড়া খান বিজেপির সাংসদ। মথুরা স্টেশনে সারপ্রাইজ ভিজিটে গিয়েছিলেন তিনি। স্টেশন মাস্টার তাঁকে পুরো চত্বর ঘুরিয়ে দেখাচ্ছিলেন। নায়িকাকে দেখতে এলাকায় ভিড় জমে যায়। তখনই ওই ষাড় ক্ষেপে গিয়ে তাড়া করেন অভিনেত্রীকে। দ্রুত তাঁকে ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়।

[লালুর ছেলের বিয়েতে চূড়ান্ত বিশৃঙ্খলা, খাবার লুট করে চম্পট বহিরাগতদের]

The post ঝড়ের দাপটে পড়ল গাছ, দুর্ঘটনার কবলে হেমা মালিনীর কনভয় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement