shono
Advertisement
Jagan Reddy

ভিড় থেকে উড়ে এল পাথর, ভোটপ্রচারে বেরিয়ে আহত অন্ধ্রের মুখ্যমন্ত্রী জগন

অল্পের জন্য রক্ষা পেল চোখ!
Posted: 10:43 PM Apr 13, 2024Updated: 12:09 AM Apr 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভোটপ্রচারে বেরিয়ে আহত হলেন অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) মুখ্যমন্ত্রী জগন মোহন রেড্ডি (CM  Jagan Mohan Reddy) । রাজ্যের বিজয়ওয়াড়াতে একটি সভায় যোগ দিতে গেলে পাথর ছোড়ে অজ্ঞাত এক ব্যক্তি। তাতেই আহত হয়েছেন জগন। দলীয় সূত্রে জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর বাঁ চোখের উপরে পাথর লাগে। রক্তাক্ত হন তিনি। দুটি স্টিচ পড়েছে তাঁর। আপাতত সুস্থ আছেন বলেই জানা গিয়েছে।

Advertisement

শনিবার অন্ধ্রের শাসক দল ওয়াইএসআর কংগ্রেস পার্টির বিশেষ কর্মসূচি ছিল। 'মেমান্থা সিদ্ধাম' (আমরা তৈরি) নামের ওই কর্মসূচির জন্য বাস চেপে প্রচার চালাচ্ছিলেন জগন। দলের তরফে জানানো হয়েছে, বিজয়ওয়াডায় একটু স্কুলের পাশ দিয়ে যাওয়ার সময় বাস লক্ষ্য করে উড়ে আসে ওই পাথর। যাতে আহত হন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী। বাঁ চোখের উপরে ভ্রূর কাছে আঘাত পান তিনি। সঙ্গে সঙ্গে আঘাতপ্রাপ্ত স্থান থেকে রক্তপাত শুরু হয়। দ্রুত প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা হয় মুখ্যমন্ত্রীর। দুটি স্টিচ দিতে হয় তাঁকে।

 

[আরও পড়ুন: সৌদির জেলে ১৮ বছর বন্দি, মৃত্যুদণ্ড এড়াতে প্রয়োজন ৩৪ কোটি! জোগাড় করল কেরলবাসী]

জগনের দলের অভিযোগ, এই কাজ করেছে চন্দ্রবাবুর নাইডুর টিডিপির লোকেরা। এক বিবৃতিতে অন্ধ্রপ্রদেশের শাসক দলের তরফে বলা হয়েছে, প্রাক্তন মুখ্যমন্ত্রী চন্দ্রবাবুর দল ভয় পাচ্ছে, তাই এমন কাজ করছে।

 

[আরও পড়ুন: ‘খবরদার!’, ইজরায়েলের বুকে হামলার আশঙ্কা নিয়ে ইরানকে কড়া হুঁশিয়ারি বাইডেনের]J

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement