shono
Advertisement

রাহুলের ভারত জোড়ো যাত্রার মাঝেই হাসপাতালে ভরতি সোনিয়া গান্ধী

দিল্লির হাসপাতালে ভরতি করা হয়েছে কংগ্রেস নেত্রীকে।
Posted: 03:39 PM Jan 04, 2023Updated: 04:13 PM Jan 04, 2023

নন্দিতা রায়: কংগ্রেসের (Congress) শীর্ষ নেত্রী সোনিয়া গান্ধীকে (Sonia Gandhi) দিল্লির (Delhi) গঙ্গারাম হাসপাতালে (Sir Ganga Ram Hospital) ভরতি করা হল। যদিও কোনওরকম গুরুতর অসুস্থতার জন্য নয়, বরং বুধবার ‘রুটিন চেক আপ-এ হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। তবে সাম্প্রতিক অতীতে দু’বার করোনায় (Covid) আক্রান্ত হয়েছেন তিনি। ফলে বয়সের কথা মাথায় রেখে তাঁর উপর বিশেষ নজর রাখছেন চিকিৎসকরা।  

Advertisement

রাহুল গান্ধীর (Rahul Gandhi) ভারত জোড়ো যাত্রা (Bharat Jodo Yatra) বর্তমানে যোগীরাজ্য উত্তরপ্রদেশে (Uttar Pradesh) পৌঁছেছে। তার মধ্যেই হাসপাতালে ভরতি করা হল সোনিয়া গান্ধীকে। গত বছর ডিসেম্বর মাসের ২৪ তারিখে ভারত জোড়ো যাত্রায় যোগ দিয়েছিলেন তিনি। সেই সময় সুস্থই দেখিয়েছিল কংগ্রেস নেত্রীকে। যদিও গত বছর দুই মাসের ব্যবধানে দু’বার করোনায় আক্রান্ত হয়েছিলেন তিনি। সেই সময় হাসপাতালে ভরতি হয়েছিলেন তিনি। প্রথমবার জুন মাসে করোনা আক্রান্ত হন। কোভিড আক্রান্ত সোনিয়া গান্ধীকে দিল্লির গঙ্গারাম হাসপাতালেই ভরতি করা হয়েছিল।

[আরও পড়ুন: ‘দেশের জন্য হাঁটছেন রাহুল’, এবার ভারত জোড়ো যাত্রার প্রশংসা রাম মন্দির ট্রাস্টের সভাপতির]

কোভিড আক্রান্ত হওয়ার কারণে সেই সময় ন্যাশনাল হেরল্ড মামলায় সিবিআইয়ের (CBI) কাছে হাজিরা দিতে পারেননি সোনিয়া। কংগ্রেস নেত্রীর অসুস্থার কারণে হাজিরার দিন পরিবর্তন করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। তখন নাক দিয়ে রক্তক্ষরণ শুরু হলে তড়িঘড়ি হাসাপাতালে ভরতি করা হয়েছিল সোনিয়া গান্ধীকে।

[আরও পড়ুন: আর শুধু ধর্ম নয়, নতুন শিক্ষাবর্ষে কেন্দ্রের তৈরি ‘আধুনিক’ সিলেবাস যোগী রাজ্যের মাদ্রাসায়]

প্রসঙ্গত, ডিসেম্বর মাসের ৬ তারিখেই ছিল সোনিয়া গান্ধীর জন্মদিন। ৭৭ বছরের কংগ্রেসের প্রাক্তন সভানেত্রীকে বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi)। জন্মদিনে রাজস্থানের রণথম্বোরে সময় কাটান সোনিয়া। ওই দিন একদিনের জন্য ভারত জোড়ো যাত্রা থেকে বিরতি নিয়ে মায়ের জন্মদিন পালন করেন রাহুল গান্ধী। রাজস্থানে মা ও দাদার সঙ্গে পারিবারিক উদযাপনে যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi)।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement