shono
Advertisement

ভারত জোড়ো যাত্রা চলাকালীনই মৃত্যুর কোলে ঢলে পড়লেন কংগ্রেস সাংসদ

এদিনের মতো যাত্রা স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।
Posted: 10:06 AM Jan 14, 2023Updated: 10:20 AM Jan 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারত জোড়ো যাত্রায় (Bharat Jodo Yatra) হাঁটতে হাঁটতে মৃত্যু হল পাঞ্জাবের কংগ্রেস সাংসদ সন্তোখ সিং চৌধুরীর। শনিবার সকালে রাহুলের সঙ্গে ওই যাত্রায় অংশ নিয়েছিলেন তিনি। কিন্তু হাঁটতে হাঁটতে হঠাৎই অসুস্থ বোধ করতে থাকেন জলন্ধরের সাংসদ। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা প্রবীণ রাজনীতিবিদকে মৃত বলে ঘোষণা করেন। এই দুঃসংবাদ পেয়ে দ্রুত যাত্রা থেকে বিরতি নিয়ে হাসপাতালে পৌঁছেছেন রাহুল গান্ধী (Rahul Gandhi)। এদিনের মতো যাত্রা স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

Advertisement

লোকসভার স্পিকার ওম বিড়লা প্রবীণ নেতার মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, সব সময়ই জনহিতকর বিষয়ে সরব হতে দেখা গিয়েছে ওই সাংসদকে। তিনি সংসদে দৃঢ় ভাবে নিজের বক্তব্যকে প্রতিষ্ঠা করতেন। তাঁর পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে স্পিকার নিহতের আত্মার শান্তি কামনা করেছেন।

[আরও পড়ুন: বড়দিন, বর্ষবরণের পর ‘উষ্ণ’ মকর সংক্রান্তি, একধাক্কায় ৫ ডিগ্রি বাড়ল কলকাতার তাপমাত্রা]

উল্লেখ্য, জনসংযোগ বাড়িয়ে হৃত জনসমর্থন পুনরুদ্ধারে ভারত জোড়ো যাত্রা শুরু করেছে শতাব্দীপ্রাচীন রাজনৈতিক দল। কাশ্মীর থেকে কন্যাকুমারী সুদীর্ঘ পথ ধরে মিছিলে হাঁটছেন রাহুল গান্ধী ও অগণিত কংগ্রেস সমর্থক। নানা জায়গায় সেই যাত্রায় যোগ দিয়েছেন একাধিক সেলিব্রিটি। ফলে কিছুটা হলেও জৌলুস বেড়েছে ভারত জোড়ো যাত্রার। নানা রাজ্য ঘুরে এবার পাঞ্জাবে প্রবেশ করেছে যাত্রা। আর শুরুতেই ঘটে গেল এমন এক মর্মান্তিক ঘটনা।

[আরও পড়ুন: এবার পুলিশকে ‘পদপিষ্ট’ করার হুমকি, সুকান্তর মন্তব্যে বিতর্কের ঝড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার