shono
Advertisement

বারাণসীতে নামতে দেওয়া হল না রাহুল গান্ধীর বিমান! ‘প্রধানমন্ত্রী ভয় পেয়েছেন’, দাবি কংগ্রেসের

সোমবার রাতে মোদির লোকসভা কেন্দ্রে যাওয়ার কথা ছিল কংগ্রেস নেতার।
Posted: 01:57 PM Feb 14, 2023Updated: 01:57 PM Feb 14, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর বিমান বারাণসীতে অবতরণের অনুমতি না দেওয়ার অভিযোগ। সরাসরি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (Narendra Modi) বিঁধল কংগ্রেস। হাত শিবিরে অভিযোগ, রাহুল গান্ধীকে ভয় পাচ্ছেন প্রধানমন্ত্রী। সেকারণেই তাঁকে বারাণসীতে ঢুকতে বাধা দেওয়া হচ্ছে।

Advertisement

সোমবার নিজের লোকসভা কেন্দ্র ওয়ানড় থেকে বারাণসীতে যাওয়ার কথা ছিল রাহুল গান্ধীর (Rahul Gandhi)। মঙ্গলবার কাশী বিশ্বনাথ মন্দিরে প্রার্থনা করার কথা ছিল তাঁর। কংগ্রেসের অভিযোগ, রাষ্ট্রপতির সফরের অজুহাত দিয়ে রাহুলকে নামতে দেওয়া হয়নি বারাণসীতে (Varanasi)। উত্তরপ্রদেশের কংগ্রেস নেতা অজয় রাই অভিযোগ করেছেন, ওরা রাষ্ট্রপতির সফরকে অজুহাত হিসাবে ব্যবহার করছে। সোমবার রাতে রাহুল গান্ধীর বিমান নামার কথা ছিল বারাণসীতে। কিন্তু ইচ্ছাকৃতভাবে বিমান নামার অনুমতি দেওয়া হয়নি। 

[আরও পড়ুন: ‘বিজেপির ভয় নেই, লুকনোরও কিছু নেই’, আদানি ইস্যুতে প্রথমবার মুখ খুললেন অমিত শাহ]

ওই কংগ্রেস নেতা অভিযোগ করেছেন,”সরকারের তরফে চাপ দেওয়া হয়েছে বলেই বিমানবন্দর কর্তৃপক্ষ রাহুল গান্ধীকে বারাণসীতে নামার অনুমতি দেয়নি।” অজয় রাইয়ের (Ajay Rai) দাবি, রাহুল যেদিন থেকে সফলভাবে ভারত জোড়ো যাত্রার নেতৃত্ব দিয়েছেন। সেদিন থেকে প্রধানমন্ত্রী আতঙ্কে ভুগছেন। সেকারণেই রাহুলকে বিব্রত করা হচ্ছে।

[আরও পড়ুন: ‘বীর সেনার আত্মত্যাগ ভোলার নয়’, পুলওয়ামা হামলার স্মৃতিতে টুইট প্রধানমন্ত্রীর]

যদিও বিমানবন্দর কর্তৃপক্ষ জানাচ্ছে, রাহুলের বিমান নামার অনুমতি দেওয়া হয়নি কারণ ওই সময় রাষ্ট্রপতির সফরের জন্য এয়ার ট্রাফিক প্রভাবিত হচ্ছিল। বিমান চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছিল। উল্লেখ্য, সোমবার রাতেই বারাণসী গিয়েছেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। মঙ্গলবার দিনভর একাধিক কর্মসূচি রয়েছে তাঁর।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement