shono
Advertisement

করোনা LIVE UPDATE: হজযাত্রার জন্য কোনও ভারতীয়কে সৌদি আরবে পাঠানো হবে না, জানালেন নাকভি

দেশে মোট আক্রান্তের সংখ্যা ৪ লক্ষ ৪০ হাজার ২১৫ জন। The post করোনা LIVE UPDATE: হজযাত্রার জন্য কোনও ভারতীয়কে সৌদি আরবে পাঠানো হবে না, জানালেন নাকভি appeared first on Sangbad Pratidin.
Posted: 08:22 AM Jun 23, 2020Updated: 12:56 PM Jun 23, 2020

লকডাউন কাটিয়ে নতুন করে ছন্দে ফেরার চেষ্টা করছে দেশ। এখনও পর্যন্ত দেশে ৪ লক্ষ ৪০ হাজার ২১৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ১৪ হাজার ১১ জনের। পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা ১৪ হাজার ৩৫৮জন। রাজ্যে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৫৬৯ জনের। করোনা সংক্রান্ত সমস্ত আপডেট:

Advertisement

বেলা ১২.৫৫: বিভিন্ন রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলগুলির জন্য ৫০ হাজার ভেন্টিলেটর পাঠাল কেন্দ্র। পিএম কেয়ার ফান্ড থেকে এই টাকা দেওয়া হবে।

বেলা ১২.০৪: এ বছর সৌদি আরবে ভারত থেকে কোনও হজযাত্রীকে পাঠানো হবে না। করোনার কথা মাথায় রেখেই এমন সিদ্ধান্ত, জানালেন কেন্দ্রীয় মন্ত্রী মুখতার আব্বাস নাকভি। বাতিল করা হয়েছে ২.৩ লক্ষ মানুষের আবেদনপত্র।  

সকাল ১১.২৭: গত ২২ জুন পর্যন্ত দেশে ৭১ লক্ষ ৩৭ হাজার ৭১৬ জনের করোনা পরীক্ষা হয়েছে। শুধু গতকালই ১ লক্ষ ৮৭ হাজার ২২৩ জনের পরীক্ষা হয়েছে বলে জানিয়েছে ICMR।

সকাল ১০.২০: কাল বিকাল থেকে ১১৪৩ জনের করোনার পরীক্ষা হয় পুরীর মন্দিরে। ভোরে রিপোর্ট এসেছে। এর মধ্যে একজনের কোভিড পজিটিভ এসেছে। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সকাল ৯.৪৮: করোনা সংক্রমণ থেকে বাঁচতে এ বছর হজযাত্রীর সংখ্যা কমল মক্কায়। 

সকাল ৯.৩২: ২৪ ঘণ্টায় দেশে ১৪ হাজার ৯৩৩ জন করোনা আক্রান্ত হলেন। মৃতের সংখ্য়া ৩১২। দেশে এখন করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪ লক্ষ ৪০ হাজার ২১৫ জন। এর মধ্যে ২ লক্ষ ৪৮ হাজার ১৯০ জন সুস্থ হয়ে উঠেছেন।

সকাল ৯.০০: পুরীতে শুরু রথযাত্রার রীতিনীতি। মন্দিরে পৌঁছেছেন পুরোহিত। ৫০০ জনের বেশি একটি রথের দড়িতে টান দিতে পারবেন না। এই ৫০০ জনকে অবশ্যই করোনা নেগেটিভ হতে হবে। 

সকাল ৮.১০: গুজরাটের আহমেদাবাদেও শুরু হয়েছে রথযাত্রা। জগন্নাথ মন্দিরে পৌঁছেছেন মুখ্যমন্ত্রী বিজয় রুপানি।

সকাল ৮.০৫: রথযাত্রা উপলক্ষে দুপুর পর্যন্ত শাটডাউন পুরীতে। যাতে ভক্তরা মন্দিরে ঢুকতে না পারেন, তার জন্য রয়েছেন নিরাপত্তারক্ষীরা। সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করেছে জগন্নাথ মন্দির কর্তৃপক্ষ। অন্যদিকে, আজ, রথযাত্রার দিনই খুলল তারাপীঠ মন্দির।

The post করোনা LIVE UPDATE: হজযাত্রার জন্য কোনও ভারতীয়কে সৌদি আরবে পাঠানো হবে না, জানালেন নাকভি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার