shono
Advertisement

বাবার ‘কালো জাদু’ ধরতে ক্যামেরার ‘ফাঁদ’! ফোন খুলে এ কী দেখল ছেলে?

পুলিশ গ্রেপ্তার করেছে বাবা, ছেলে দু'জনকেই।
Posted: 09:04 PM Jun 29, 2023Updated: 09:04 PM Jun 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সন্দেহ ছিল বাবা ‘কালো জাদু’ (Black Magic) অভ্যাস করে। কিন্তু ফোনের ফাঁদ ফেলে তা ধরতে গিয়ে এক ভয়ংকর সত্যির সামনে পড়তে হল ছেলেকে। ফোনের ক্যামেরায় ৬৮ বছরের ওই বৃদ্ধকে দেখা গেল এক নাবালিকাকে ধর্ষণ করতে! মেয়েটি তাঁদের পাশের বাড়িতেই থাকে। দিল্লির (Delhi) বুরারি অঞ্চলেই ঘটেছে এমন এক ঘটনা।

Advertisement

জানা গিয়েছে, ওই যুবক পরে দ্রুত মেয়েটির বাবাকে ভিডিওটি দেখান। দ্রুত খবর দেওয়া হয় পুলিশকে। গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। শুরু হয়েছে তদন্ত। পরে গ্রেপ্তার করা হয়েছে ওই ব্যক্তির ছেলেকেও। তাঁর বিরুদ্ধে পকসো আইনে অভিযোগ আনা হয়েছে। নাবালিকাকে ধর্ষণের ভিডিও শেয়ার করার অভিযোগ রয়েছে তাঁর বিরুদ্ধে।

[আরও পড়ুন: ওয়াগনার বিদ্রোহে ‘হাত নেই’ আমেরিকার, জল্পনা উড়িয়ে বার্তা বাইডেনের]

এদিকে অভিযুক্ত বৃদ্ধ জানিয়েছে, ওয়েব সিরিজ ‘মির্জাপুর’ দেখেই তার মাথায় ধর্ষণের চিন্তা আসে। সেখানে এক চরিত্রকে বাড়ির পরিচারিকাকে ধর্ষণ করতে দেখেই সে ধর্ষণ করে ওই নাবালিকাকে। নির্যাতিতা জানিয়েছে, তাকে প্রলুব্ধ করে নিজের বাড়িতে নিয়ে এসেছিল অভিযুক্ত। তারপর সেখানেই তাকে ধর্ষণ করে ওই বৃদ্ধ। তাকে মুখ বন্ধ রাখতেও বলে সে। শেষ পর্যন্ত ছেলের ফোনে সেই দৃশ্য রেকর্ড হওয়ার পরই পুলিশের কাছে খবর যায়। নির্যাতিতার বয়ান রেকর্ড করেছে পুলিশ।

[আরও পড়ুন: কে বলবে ‘আফগান গার্ল’দের কথা? আর ছাপা হবে না National Geographic]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement