shono
Advertisement

Breaking News

ভরা মেট্রোয় মাখামাখি দুই রঙিন তরুণীর! বিতর্কিত রিল নিয়ে মুখ খুলল কর্তৃপক্ষ

সোশাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই বিতর্ক চরম আকার নিয়েছে।
Posted: 01:34 PM Mar 24, 2024Updated: 01:37 PM Mar 24, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লি মেট্রোয় দুই যুবতীর কাণ্ডকারখানা ভাইরাল হয়ে গিয়েছে। উঠেছে বিতর্কের ঝড়। অবশেষে এই বিতর্কে মুখ খুলল রাজধানীর মেট্রো কর্তৃপক্ষ। জানিয়ে দিল, ফুটেজটি খতিয়ে দেখা হচ্ছে। সেই সঙ্গে এই ধরনের ভিডিও মেট্রোর ভিতরে শুট করা নিয়ে উদ্বেগও প্রকাশ করা হয়েছে।

Advertisement

এই মুহূর্তে সোশাল মিডিয়ায় ভাইরাল ওই ভিডিও (Viral video)। যেখানে দুই তরুণীকে দেখা যাচ্ছে ভরা মেট্রোর ভিতরেই একে অপরের ঘনিষ্ঠ হতে। দেখা যায়, তাঁরা মেট্রোর (Delhi Metro) মেঝেতে বসে নাচ শুরু করেছেন। নাচতে নাচতে এ ওর গায়ে ঢলে পড়ছেন। গালে গাল ঘষছেন। এমনকী, আপত্তিকর ভঙ্গিতে একে অপরের শরীর স্পর্শ করছেন। দেখা যাচ্ছে, ওই তরুণীদের কীর্তি দেখে চরম অস্বস্তিতে বাকি যাত্রীরা। সোশাল মিডিয়ায় এই ভিডিও ভাইরাল হতেই বিতর্ক চরম আকার নিয়েছে। দুই তরুণীর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার আর্জিও জানাচ্ছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: পুলিশ ভ্যানে ইন্দিরা! জনতা সরকারের ‘ঐতিহাসিক ভুলে’ রাজনৈতিক পুনর্জন্ম প্রিয়দর্শিনীর]

এই পরিস্থিতিতে এবার এই বিষয়ে মুখ খুলল দিল্লি মেট্রো রেল কর্পোরেশন তথা ডিএমআরসি। তারা যে বিবৃতি পেশ করেছে সেখানে বলা হয়েছে, ‘প্রাথমিক ভাবে এই ভিডিও সত্যিই মেট্রোর ভিতরে শুট করা হয়েছে কিনা তা নিয়ে সন্দেহ থাকছে। কেননা এখন ডিপ ফেক টেকনোলজি ব্যবহার করেও এই ধরনের কনটেন্ট তৈরি করা হচ্ছে। অসংখ্য প্রচার অভিযান এবং যাত্রী সচেতনতামূলক প্রচারের মাধ্যমে আমরা যাত্রীদের মধ্যে সচেতনতা বাড়ানোর চেষ্টা করেছি যাতে তাঁরা রিল তৈরি না করেন বা সহযাত্রীদের অসুবিধা হয় এমন কোনও কার্যকলাপে লিপ্ত না হন। আমরা সহযাত্রীদেরও অনুরোধ করছি যে তাঁরা এই ধরনের কাজ করতে দেখলে যেন অবিলম্বে আমাদের জানান।’

মেট্রোর ভিডিও নিয়ে এখন জোর চর্চা নেট ভুবনে। অনেকেই প্রশ্ন তুলেছেন, এটা মেট্রো স্টেশন নাকি নোংরামি করার জায়গা? দিল্লি মেট্রো অবশ্য আগেও এমন কাণ্ডকারখানার সাক্ষী থেকেছে। কখনও শুধুই অন্তর্বাস পরে প্রকাশ্যে অশ্লীল অঙ্গভঙ্গি, তো কখনও ভিড়ে ঠাসা মেট্রোয় এক চিলতে জায়গা করে নিয়ে উদ্দাম নাচ। নানা ভিডিও ভাইরাল হয়েছে। সেই তালিকারই নয়া সংযোজন দুই তরুণীর ‘রঙিন’ ভিডিও।

[আরও পড়ুন: ‘তিহার জেলে স্বাগত’, কেজরিওয়ালকে আগাম অভ্যর্থনা ‘ঠগবাজ’ সুকেশের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement