shono
Advertisement

গুরমেহরের বিরুদ্ধে সরব হলেন আরেক শহিদ কন্যা পূজা

তিনি বলেন, “গুরমেহর কৌরকে বলতে চাই, নিজের বাবার আত্মবলিদানকে দয়া করে খাটো করবেন না।” The post গুরমেহরের বিরুদ্ধে সরব হলেন আরেক শহিদ কন্যা পূজা appeared first on Sangbad Pratidin.
Posted: 03:03 PM Mar 03, 2017Updated: 09:33 AM Mar 03, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে গুরমেহর কৌর যখন যুদ্ধের বিরুদ্ধে কথা বলছেন এবং দাবি করছেন, পাকিস্তান নয়, তাঁর বাবাকে হত্যা করেছে যুদ্ধ, তখন তাঁর এই যুক্তির বিরুদ্ধেই আর এক শহিদ কন্যা। পাঠানকোট জঙ্গিহানায় নিহত শহিদ ল্যান্সনায়েক মুলরাজের মেয়ে পূজা এদিন গুলমেহর কৌরের বক্তব্যের বিরোধিতা করলেন।

Advertisement

(‘দেশদ্রোহীদের’ অটোয় সফর করতে দেবেন না চালকরা!)

তিনি বলেন, “গুরমেহর কৌরকে বলতে চাই, নিজের বাবার আত্মবলিদানকে দয়া করে খাটো করবেন না।”

প্রসঙ্গত, কার্গিল যুদ্ধের শহিদ হন ক্যাপ্টেন মনদীপ সিং। তাঁরই সন্তান গুরমেহর। বর্তমানে তিনি দিল্লি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন। গত কয়েকদিন আগে তাঁর একটি ক্যাম্পেন নিয়ে তীব্র বিতর্কের সৃষ্টি হয়েছিল। তিনি একটি ভিডিওতে বলেছিলেন, তাঁর বাবাকে পাকিস্তান হত্যা করেনি। তাঁর বাবা মারা গিয়েছেন যুদ্ধের জন্য। ভিডিওটিতে তিনি যুদ্ধের বিরোধিতা করেছিলেন। আর এরপর থেকেই তাঁকে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে ধর্ষণের হুমকি দিতে থাকে কিছু ব্যক্তি। গুরমেহরের এই বক্তব্যের তীব্র প্রতিবাদ জানান বীরেন্দ্র সেহবাগ-সহ বেশ কিছু সেলেব। অন্যদিকে, গুরমেহরকে সমর্থন করে তাঁর পাশে দাঁড়িয়েছিল বলিউডের একাংশ।

The post গুরমেহরের বিরুদ্ধে সরব হলেন আরেক শহিদ কন্যা পূজা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement