shono
Advertisement

ক্রিকেট ছেড়ে রাজনীতির ময়দানে অম্বতি রায়ডু, কোন দলে যোগ?

আগেই জানিয়েছিলেন, এবার সক্রিয় রাজনীতিতে প্রবেশ করতে চলেছেন তিনি।
Posted: 08:32 PM Dec 28, 2023Updated: 08:57 PM Dec 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি বছরই ক্রিকেট থেকে বিদায় নিয়েছিলেন। তার মাস কয়েক পরই জানিয়েছিলেন, এবার সক্রিয় রাজনীতিতে প্রবেশ করতে চলেছেন। সেই আলোচনাতেই পড়ল সিলমোহর। বৃহস্পতিবার জগনমোহন রেড্ডির দলে যোগ দিলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার অম্বতি রায়ডু (Ambati Rayudu)।

Advertisement

অন্ধ্রপ্রদেশের শাসকদল ওয়াইএসআরসিপি-তে নাম লেখালেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তন তারকা। মুখ্যমন্ত্রী জগনমোহন রেড্ডিই বিজয়ওয়াড়ায় এদিন দলীয় উত্তরীয় পরিয়ে তাঁকে স্বাগত জানান। যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপমুখ্যমন্ত্রী নারায়ণ স্বামীও। রায়ডুর যোগদানের কথা দলের অফিশিয়াল এক্স হ্যান্ডেল থেকেও পোস্ট করা হয়েছে।

[আরও পড়ুন: জলে গেল কোহলির লড়াই, দক্ষিণ আফ্রিকার কাছে লজ্জার হার ভারতের]

মানুষের সেবা করতে রাজনীতিতে পা রাখতে চান। গত জুন মাসে রায়ডু নিজেই জানিয়েছিলেন সে কথা। নিজের জেলা গুন্টুরে গিয়ে প্রাক্তন ক্রিকেটার বলেন, রাজনীতিতে নামার জন্য ব্লু প্রিন্ট তৈরি করছেন তিনি। সেই সঙ্গে জেলার সব প্রান্তে গিয়ে মানুষের সুখ-দুঃখের কথা শুনছেন। সে সময়ই জানান, ”মানুষের সেবা করার জন্য আমি দ্রুত অন্ধ্রপ্রদেশের রাজনীতিতে যোগ দিতে চলেছি। জেলার সব প্রান্ত ঘুরছি মানুষের সমস্যা জানার জন্য। আমি পোক্ত পরিকল্পনা নিয়েই রাজনীতির ময়দানে নামব।” কোন দলে যোগ দেবেন? সে বিষয়ে তখন কিছু না জানালেও শোনা যাচ্ছিল অন্ধ্রের শাসকদল ওয়াইএসআর কংগ্রেসেই যোগ দিতে পারেন। সেই জল্পনাতেই পড়ল সিলমোহর। 

চলতি বছর অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রীর সঙ্গে দুবার সাক্ষাৎও করেছিলেন রায়ডু। শোনা যাচ্ছে, নির্বাচনী লড়াইয়েও নামবেন রায়ডু। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, জগন নিজেই চান রায়ডু যেন পরবর্তী লোকসভা নির্বাচনে লড়েন। তবে বিধানসভা না লোকসভা নির্বাচনে দাঁড়াবেন রায়ডু, তা এখনও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: আর্থিক প্রতারণা মামলায় ইডির চার্জশিটে প্রিয়াঙ্কা গান্ধীর নাম! লোকসভার আগে মাথায় হাত কংগ্রেসের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement