shono
Advertisement

সহপাঠীর ‘অশ্লীল’ ছবি তুলে ছড়ানোর অভিযোগ, সাসপেন্ড মেডিক্যালের ছাত্রী

সাসপেন্ড করা হয়েছে অভিযুক্ত এক ছাত্রকেও।
Posted: 09:30 PM Aug 12, 2023Updated: 09:49 PM Aug 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গাজিপুর হোমিওপ্যাথি মেডিক্যাল কলেজের দুই পড়ুয়ার বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ উঠল। কলেজের হস্টেলে একই ঘরে থাকা সহপাঠী ছাত্রীর আপত্তিকর ছবি এবং ভিডিও এক সিনিয়র পড়ুয়াকে পাঠাতেন এক ছাত্রী। এই ঘটনায় অভিযুক্ত এক ছাত্রী-সহ ২ পড়ুয়াকে সাসপেন্ড করেছে কলেজ কর্তৃপক্ষ।

Advertisement

অভিযুক্ত ছাত্রীর নাম মানতাশা কাজমি। তিনি গাজিপুর হোমিওপ্যাথি মেডিক্যাল কলেজের প্রথমবর্ষের ছাত্রী। তাঁর বিরুদ্ধে অভিযোগ, হস্টেলে একই ঘরে থাকা এক ছাত্রীর অশ্লীল ছবি এবং ভিডিও রেকর্ড করে তিনি কলেজের এক সিনিয়র পড়ুয়াকে পাঠাতেন। অভিযুক্ত ওই ছাত্রের নাম মহম্মদ আমির।

[আরও পড়ুন: ‘নিষিদ্ধ’ PFI-কে সমর্থন করে পঞ্চায়েত বোর্ড গঠন বিজেপির! চাপে পড়ে মুখ খুলল গেরুয়া শিবির]

সম্প্রতি অভিযোগকারী ছাত্রী খেয়াল করেন তাঁর একান্ত সময়ের ছবি এবং ভিডিও শেয়ার করা হয়েছে। এই ঘটনায় তিনি ভেঙে পড়েন। এর পর গত ৭ আগস্ট কলেজ কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানান। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে কর্তৃপক্ষ। এর পরই অভিযুক্ত মানতাশা কাজমি এবং মহম্মদ আমিরকে চিহ্নিত করা হয়।

[আরও পড়ুন: পছন্দের যুবককে বিয়ে করতে চেয়েছিল নাবালিকা ভাগ্নি, ‘অপরাধে’ খুন করলেন মামা!]

তদন্তে জানা যায়, এই ঘটনা আগেও চালানো হয়েছিল। ছাত্রীদের আপত্তিকর ছবি এবং ভিডিও তুলে তাঁদের ব্ল্যাকমেল করা হত বলে অভিযোগ। প্রাথমিকভাবে অভিযুক্ত দুই পড়ুয়াকে গ্রেপ্তার করা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে প্রথমবর্ষের অভিযুক্ত ছাত্রী সিনয়র ছাত্রের ব়্যাগিংয়ের শিকার কি না।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement