shono
Advertisement

ভোল পালটে নতুন রূপে এয়ার ইন্ডিয়া, প্রকাশ্যে বিমানের ছবি

নতুন লোগো 'দ্য ভিস্তা' দেখে তাক লাগল নেটিজেনদের।
Posted: 12:45 PM Oct 07, 2023Updated: 12:45 PM Oct 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন রূপে এয়ার ইন্ডিয়া! টাটা গোষ্ঠী ইতিমধ্যেই অধিগ্রহণ করেছে উড়ান সংস্থাটি। গত আগস্টেই জানা গিয়েছিল, নতুন চেহারায় এবার দেখা মিলবে এয়ার ইন্ডিয়ার বিমানের। অবশেষে শনিবার এয়ার ইন্ডিয়ার তরফে সোশাল মিডিয়ায় শেয়ার করল সেই ছবি। লাল-বেগুনি-সোনালি রঙের সমাহার এবং নতুন লোগো ‘দ্য ভিস্তা’ দেখে তাক লাগল নেটিজেনদের। 

Advertisement

এয়ার ইন্ডিয়ার (Air India) এ৩৫০ বিমানের যে ছবিটি শেয়ার করা হয়েছে সেটি দাঁড়িয়ে রয়েছে ফ্রান্সের টাইলাউজের ওয়ার্কশপে। ঝকঝকে স্মার্ট লুকের বিমানটি শীতে উড়ান শুরু করবে। নতুন করে ৪০০ মিলিয়ন মার্কিন ডলার খরচ করে এই নতুন চেহারা দেওয়া হয়েছে।

উড়ান সংস্থাটির সিইও ক্যাম্পবেল উইলসন আগেই বলেছিলেন, ”আমাদের রূপান্তরিত নতুন ব্র্যান্ড এয়ার ইন্ডিয়াকে বিশ্বব্যাপী অতিথিদের সেবায় একটি বিশ্বমানের এয়ারলাইন্স হিসাবে গড়ে তোলার উচ্চাকাঙ্ক্ষাকে প্রতিফলিত করে। এবং এটা বিশ্বের মঞ্চে গর্বের সঙ্গে এক নতুন ভারতের প্রতিনিধিত্ব করে।” নতুন চেহারা তারই প্রতিনিধিত্ব করছে।

[আরও পড়ুন: ‘অঘটন ঘটবে না তো?’, নিজ্জর খুনের পর টরন্টোয় পুজোর মুখে আতঙ্কে প্রবাসী বাঙালিরা]

লাল-সাদা রঙের এয়ার ইন্ডিয়ার বিমানের চেহারাই সাধারণ মানুষের স্মৃতিতে রয়েছে। কিন্তু নতুন লুকে সেই চেহারা পালটে আরও আধুনিক ও ঝকঝকে করতে চেয়েছে টাটা গোষ্ঠী। তবে এবার লাল ও সাদার সঙ্গে যোগ হয়েছে বেগুনি ও সোনালি। অর্থাৎ ঐতিহ্যের সঙ্গে আধুনিকতার মেলবন্ধনের দিকেই নজর দেওয়া হয়েছে। তবে নয়া লোগোর দেখা মিলবে ২০২৫ সালে। এমনটাই জানিয়েছেন সংস্থার আধিকারিকরা।

[আরও পড়ুন: গ্রেনেড ফেটেই মৃত্যু হয়েছে প্রিগোজিনের, দুর্ঘটনার তত্ত্ব উড়িয়ে দাবি পুতিনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement