Advertisement

সাতসকালে আগ্রা-লখনউ এক্সপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনা, মৃত অন্তত ৫, আহত বেশ কয়েকজন

09:30 AM Jul 19, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের ভয়াবহ পথ দুর্ঘটনা উত্তরপ্রদেশে। এবার কনৌজের কাছে আগ্রা-লখনউ এক্সপ্রেসওয়ের (Agra-Lucknow Expressway)  উপর একটি বাস ও একটি গাড়ির সংঘর্ষ। ঘটনায় এখনও পর্যন্ত ৫ জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। আহত হয়েছেন আরও অন্তত ১৮ জন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: যোগী আদিত্যনাথের দপ্তরের সামনে গায়ে আগুন মা-মেয়ের, আসল কারণ জানতেই সাসপেন্ড পুলিশ]

এখনও পর্যন্ত যা খবর, বাসটি বিহারের দ্বারভাঙ্গা (Darbhanga) থেকে দিল্লির দিকে যাচ্ছিল। মাঝপথে উত্তরপ্রদেশের কনৌজের (Kannauj) সৌরিখ এলাকায় একটি গাড়িকে ধাক্কা মারে। ভয়াবহ দুর্ঘটনার ফলে ঘটনাস্থলেই একাধিক ব্যক্তির মৃত্যু হয়। দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশও। আহতদের উদ্ধার করে দুটি স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে।

[আরও পড়ুন: ৫ গম্বুজে আরও জমকালো হবে রাম মন্দির, ভিত্তিপ্রস্তর স্থাপনে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ ট্রাস্টের]

শেষ খবর পাওয়া পর্যন্ত এই দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। আর ১৮ জন জখম হয়েছেন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা সংকটজনক। মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। মৃতদের পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। তবে ঠিক কী কারণে দুর্ঘটনা, তা স্পষ্ট নয়।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

উল্লেখ্য, গত প্রায় মাসখানেক ধরে উত্তরপ্রদেশে দুর্ঘটনা প্রায় নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে দাঁড়িয়েছে। এর আগে কাজ থেকে বাড়ি ফেরার পথে স্রেফ পথ দুর্ঘটনার জন্য যোগী রাজ্যে প্রাণ গিয়েছে বহু পরিযায়ী শ্রমিকের। বিরোধীরা বলছেন, রাজ্যের ট্রাফিক ব্যবস্থা এবং বেহাল রাস্তার জন্যই দুর্ঘটনার প্রবণতা বাড়ছে। যদিও আগ্রা-লখনউ এক্সপ্রেসওয়েতে এই দুটির কোনওটিই খারাপ থাকার কথা নয়। 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post সাতসকালে আগ্রা-লখনউ এক্সপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনা, মৃত অন্তত ৫, আহত বেশ কয়েকজন appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next