shono
Advertisement

পানীয় চাওয়ার নামে বিমানসেবিকার গায়ে হাত! যৌন হেনস্তার দায়ে গ্রেপ্তার ইন্ডিগোর যাত্রী

যাত্রীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন একাধিক বিমানসেবিকা।
Posted: 02:10 PM Aug 21, 2023Updated: 02:10 PM Aug 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইন্ডিগোর (Indigo) উড়ানে বিমানসেবিকাকে যৌন হেনস্তার অভিযোগ উঠল এবার। গ্রেপ্তার করা হল মালদ্বীপের (Maldives) এক যাত্রীকে। মাঝআকাশে ওই বিমানসেবিকার সঙ্গে অশ্লীল ব্যবহার করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত যুবককে। এই ঘটনায় অস্বস্তিতে পড়েন বিমানে থাকা অন্য যাত্রীরাও।

Advertisement

বিমান সংস্থা ইন্ডিগো সূত্রে জানা গিয়েছে, গত শুক্রবার মালদ্বীপ থেকে বেঙ্গালুরুগামী উড়ানে (6E 1128) ঘটেছিল ঘটনাটি। মালদ্বীপের বিমানবন্দর থেকে দুপুর ৩টে ৪৫ নাগাদ বেঙ্গালুরুর (Bengaluru) উদ্দেশে যাত্রা করে বিমানটি। অভিযুক্ত যাত্রীর নাম আক্রম আহমেদ। বিমান মাঝআকাশে থাকাকালীন বিয়ার চান আক্রম। যাত্রীকে যখন পানীয় পরিবেশন করা হচ্ছিল, সেই সময় বিমানসেবিকাকে হেনস্তা করা হয় বলে অভিযোগ।

[আরও পড়ুন: বাড়ির সামনে নির্মাণ সামগ্রী রাখা নিয়ে বচসা, প্রতিবেশী পুলিশকর্মীকে কুপিয়ে মারল পিতা-পুত্র!]

বিষয়টি চেখে পড়ে অন্য বিমানসেবিকাদের। তাঁরা সহকর্মীকে সাহায্য করতে এলে নিজেরাও যৌন হেনস্তার শিকার হন। অভিযুক্ত যাত্রী আপত্তিকরভাবে তরুণীদের স্পর্শ করেন বলে অভিযোগ। বিমানসেবিকারা যৌন হেনস্তার ঘটনা পাইলট-সহ উড়ানের উচ্চপদস্তদের জানান। এর পর বিমান বেঙ্গালুরুর মাটি ছোঁয়া মাত্র গ্রেপ্তার করা হয় অভিযুক্ত আক্রমকে। আদালতের নির্দেশে তাঁকে আপাতত বিচার বিভাগীয় হেফাজতে রাখা হয়েছে। যদিও এই ঘটনায় ইন্ডিগোর উড়ানে কোনও রকম প্রভাব পড়েনি। 

[আরও পড়ুন: পুর-দুর্নীতির তদন্ত চালাবে ইডি-সিবিআই, হাই কোর্টের নির্দেশ বহাল শীর্ষ আদালতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement