shono
Advertisement
Pune

রক্তে ভেজা বিছানায় নিথর বৃদ্ধা, পুণেতে রহস্যমৃত্যু প্রাক্তন ক্রিকেটার-অভিনেতা সলিল আঙ্কোলার মায়ের

প্রত্যক্ষদর্শীদের বয়ান অনুযায়ী, ফ্ল্যাটে গলাকাটা অবস্থায় উদ্ধার হয়েছে তাঁর দেহ। উদ্ধার একটি ধারালো অস্ত্রও। তদন্ত শুরু করেছে পুলিশ।
Published By: Sucheta SenguptaPosted: 11:26 PM Oct 04, 2024Updated: 11:38 PM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভর সন্ধেবেলা হাড় হিম করা দৃশ্য! বন্ধ ফ্ল্যাটের বিছানা রক্তে ভেজা। তাতে গলাকাটা অবস্থায় পড়ে রয়েছেন বৃদ্ধা। প্রাক্তন ক্রিকেটার-অভিনেতা সলিল আঙ্কোলার মায়ের এই রহস্যমৃত্যু ঘিরে শুক্রবার চাঞ্চল্য ছড়াল পুণের ডেকান জিমখানা এলাকায়। প্রতিবেশীরাই উদ্ধার করেছেন ৭৭ বছর বয়সি মালা অশোক আঙ্কোলার দেহ। আত্মহত্যা নাকি খুন, তদন্ত শুরু করেছে পুলিশ। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে মায়ের মৃত্যুসংবাদ জানিয়ে সলিলের সংক্ষিপ্ত বার্তা - বিদায় মা!

Advertisement

পুলিশ সূত্রে খবর, পুণের ডেকান জিমখানা এলাকার প্রভাত রোডের এক আবাসনে একাই থাকতেন সলিল আঙ্কোলার মা মালা অশোক আঙ্কোলা। শুক্রবার দীর্ঘক্ষণ তাঁর ঘরের দরজা বন্ধ দেখে সন্দেহ হয় প্রতিবেশীদের। সন্ধে নাগাদ দরজা ভেঙে ঘরে ঢুকে কার্যত শিউরে ওঠার মতো দৃশ্যের সাক্ষী হন তাঁরা। রক্তে ভেজা বিছানায় গলা কাটা অবস্থায় নিস্পন্দ হয়ে পড়ে রয়েছেন ৭৭ বছরের বৃদ্ধা। সঙ্গে সঙ্গে পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়। খবর পৌঁছয় পুলিশের কাছেও। তাঁকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে গেলেও বাঁচানো যায়নি। মালাদেবীর দেহের পাশ থেকে একটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। তাঁকে কেউ খুন করল নাকি আত্মহত্যার ঘটনা, তা জানতে তদন্ত শুরু হয়েছে।

নয়ের দশকে পাকিস্তানের বিরুদ্ধে টেস্ট ম্যাচ দিয়ে ভারতীয় ক্রিকেটে অভিষেক হয় মহারাষ্ট্রের সলিল আঙ্কোলার। ১৯৯৬ সালে বিশ্বকাপ দলেও ছিলেন তিনি। আন্তর্জাতিক ক্ষেত্রে নিজের প্রতিভার ছাপ রেখেছেন। তবে টিউমারের জন্য ১৯৯৭ সালেই ক্রিকেটকে বিদায় জানাতে বাধ্য হন সলিল। এর পর তিনি বলিউডে পাড়ি দেন। অভিনেতা হিসেবে বেশ সফলও হন। কয়েকটি সিনেমায় অভিনয়ের পর ছোটপর্দায়ও কাজ করেন। তবে অতিরিক্ত মাদকাসক্তি তাঁর জীবনের বড় সমস্যা। পরিবারের সঙ্গে তেমন যোগাযোগ ছিল না সলিলের। ছেলের এহেন উচ্ছৃঙ্খল জীবনযাপনেই কি আত্মহত্যার মতো সিদ্ধান্ত নিলেন মা মালা? নাকি এর পিছনে অন্য কোনও রহস্য? পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করে জানতে চাইছে পুলিশ। মায়ের এহেন মর্মান্তিক মৃত্যুতে ভেঙে পড়েছেন সলিল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রাক্তন ক্রিকেটার-অভিনেতার মায়ের রহস্যমৃত্যু পুণেতে।
  • বন্ধ ফ্ল্যাটে গলাকাটা অবস্থায় উদ্ধার দেহ, পাওয়া গিয়েছে ধারালো অস্ত্রও।
  • খুন নাকি আত্মহত্যা, তদন্তে পুলিশ।
Advertisement