Advertisement

কর্তব্যরত মহিলা পুলিশকর্মীকে হেনস্তার অভিযোগ, ফের FIR অর্ণব গোস্বামীর বিরুদ্ধে

08:11 PM Nov 04, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কর্তব্যরত এক মহিলা পুলিশ আধিকারিককে হেনস্তা করার অভিযোগে নতুন করে এফআইআর দায়ের হল অর্ণব গোস্বামীর বিরুদ্ধে। এছাড়া ওই এফআইআরে (FIR) অর্ণব ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে বিরুদ্ধে কর্তব্যরত পুলিশকর্মীদের কাজে বাধা দেওয়ার অভিযোগও নথিভুক্ত করা হয়েছে। বিষয়টি প্রকাশ্যে আসার পরে নতুন করে উত্তেজনা সৃষ্টি হয়েছে।

Advertisement

মহারাষ্ট্র পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে অর্ণব গোস্বামী (Arnab Goswami) -কে গ্রেপ্তার করার জন্য তাঁর বাড়িতে গিয়েছিলেন পুলিশকর্মীদের একটি দল। কিন্তু, তাঁদের তিন ঘণ্টা বাড়িতে ঢুকতে দেওয়া হয়নি। পরে অর্ণবকে যখন তাঁর বাড়ি থেকে গ্রেপ্তার করে নিয়ে আসা হচ্ছিল তখন তাঁর স্ত্রী কর্তব্যরত পুলিশকর্মীদের কাজে বাধা দিয়েছেন। অর্ণব গোস্বামীও একজন মহিলা পুলিশ আধিকারিককে হেনস্তা করেছেন। তাই সন্ধ্যাবেলায় নতুন করে ভারতীয় দণ্ডবিধির ৩৫৩,৫০৪. ৫০৬ ও ৩৪ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন: মধ্যপ্রদেশে ২০০ ফুট গভীর কুয়োয় শিশু! কান্নার আওয়াজ ঘিরে উৎকণ্ঠা, ঘটনাস্থলে সেনা]

বুধবার সাতসকালে অর্ণবের বাড়িতে হানা দেয় মুম্বই পুলিশের একটি বড়সড় দল। সিআইডি (CID) এবং মুম্বই পুলিশের ১০-১২ জন আধিকারিক অর্ণবের বাড়িতে প্রবেশ করে। বাকি অন্তত ৪০-৪৫ জন পুলিশ আধিকারিককে দেখা যায় তাঁর বাড়ির বাইরে অপেক্ষা করতে। এরপর কিছুক্ষণ দেখা যায় অর্ণবকে একপ্রকার টানতে টানতে থানায় নিয়ে গিয়েছে পুলিশ। রিপাবলিক টিভির দাবি, অর্ণবকে একপ্রকার জোর করে টেনে-হিঁচড়ে নিয়ে যাওয়া হয়েছে। শুধু তাই নয়, তাঁর শ্বশুর, শাশুড়ি, স্ত্রী এবং ছেলেকেও হেনস্তা করেছে পুলিশ (Mumbai Police)। যদিও সন্ধেবেলায় উলটে পুলিশকর্মীদের কাজে বাধা দেওয়ার অভিযোগ উঠল অর্ণব গোস্বামী ও তাঁর পরিবারের বিরুদ্ধে।  

[আরও পড়ুন: এবার বাংলা-মহারাষ্ট্রের পথে হাঁটল কেরলও, অনুমতি ছাড়া রাজ্যে প্রবেশ করতে পারবে না CBI]

Advertisement
Next