shono
Advertisement

যারা কালো টাকা সাদা করছে তাদের রেয়াত নয়, হুঁশিয়ারি কেন্দ্রর

এখনও কালো টাকা যারা নানা উপায়ে করে চলেছেন, তাদের যে ভবিষ্যতে আরও বিপদে পড়তে হবে, সে ইঙ্গিতই দিয়ে রাখলেন তিনি। The post যারা কালো টাকা সাদা করছে তাদের রেয়াত নয়, হুঁশিয়ারি কেন্দ্রর appeared first on Sangbad Pratidin.
Posted: 09:28 PM Dec 02, 2016Updated: 03:58 PM Dec 02, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিয়ম আছে। তবে তারই ফাঁক গলে ফন্দি-ফিকির খুঁজে বের করছেন কালো টাকার কারবারিরা। নানা উপায়ে সরকারি নিয়মের ভিতর দাঁড়িয়েই কালো টাকা সাদা করছেন অনেকে। সরকারের তা অজানা নয়। আর এবার তাদের উদ্দেশ্যে চরম হুঁশিয়ারি দিল কেন্দ্র। জানাল, যারা এ কাজ করছে তাদের রেয়াত করা হবে না।

Advertisement

শুক্রবার এ কথা জানান কেন্দ্রীয় অর্থসচিব শক্তিকান্ত দাস। নোট বাতিলের সিদ্ধান্ত ঘোষণা হওয়ার পর এই মানুষটিকে চিনে গিয়েছেন গোটা দেশ। কেন্দ্র বা রিজার্ভ ব্যাঙ্কের নানা সিদ্ধান্ত বারবার সামনে এসে জানিয়েছেন তিনিই। মানুষ যেন জানেই, তিনি প্রকাশ্যে মানেই কোনও না কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসছে। এবার সেরকমই এক সিদ্ধান্তের কথা জানালেন তিনি। টুইটে হুঁশিয়ারি দিয়ে তিনি বলেছেন, কালো টাকা যারা সাদা করে চলেছে, তাদেরকে ছাড়া হবে না। কেন্দ্র যে ইতিমধ্যে এই কারবারিদের চিহ্নিত করা শুরু করেছে তাও জানিয়েছেন তিনি। বিভিন্ন এজেন্সি এই কাজ করে চলেছে। অর্থসচিব জানিয়েছেন, এজেন্সির কাজের ফল ইতিমধ্যেই হাতেনাতে ফলতে শুরু করেছে। এবং আগামী দিনে তা আরও পাওয়া যাবে।

এখনও কালো টাকা যারা নানা উপায়ে করে চলেছেন, তাদের যে ভবিষ্যতে আরও বিপদে পড়তে হবে, সে ইঙ্গিতই দিয়ে রাখলেন তিনি।

The post যারা কালো টাকা সাদা করছে তাদের রেয়াত নয়, হুঁশিয়ারি কেন্দ্রর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement