shono
Advertisement
Haryana

হরিয়ানায় জয় পেয়েই রাহুলের বাড়ি এক কেজি জিলিপি পাঠাল বিজেপি

স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে, জিলিপিই কেন?
Published By: Biswadip DeyPosted: 11:44 AM Oct 09, 2024Updated: 11:45 AM Oct 09, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হরিয়ানায় তৃতীয়বার ক্ষমতায় ফিরছে বিজেপি। তাও পুরোপুরি একার দমে। আর তার পরই গেরুয়া শিবির এক কেজি জিলিপি পাঠাল রাহুল গান্ধীকে। কংগ্রেস নেতার অফিসে পাঠানো হয়েছে ওই মিষ্টান্ন। কিন্তু এমনটা কোনও বন্ধুত্বের 'উপহার' নয়। রাহুলকে খোঁচা দিতেই এমন কাণ্ড বিজেপির।

Advertisement

হরিয়ানার বিজেপি সংগঠনের তরফে একটি পোস্ট করা হয় এক্স হ্যান্ডলে। সেখানে লেখা রয়েছে, 'ভারতীয় জনতা পার্টি হরিয়ানার সমস্ত কার্যকর্তার তরফ থেকে রাহুল গান্ধীর জন্য ওঁর বাড়িতে জিলিপি পাঠানো হয়েছে।' স্বাভাবিক ভাবেই প্রশ্ন উঠছে, জিলিপিই কেন? আসলে হরিয়ানায় নির্বাচনী প্রচারে গিয়ে রাহুল দাবি করেছিলেন, কেন্দ্রের জিএসটির কোপে জিলিপি ব্যবসায়ীদের বিরাট ক্ষতির মুখে পড়তে হয়েছে। আর তখনই বিজেপি কটাক্ষ করে বলেছিল যে রাহুল জানেনই না কীভাবে জিলিপি তৈরি হয়। এবার ভোটে জয় নিশ্চিত হওয়ার পরই ঠোঙাভর্তি জিলিপি পাঠাল তারা। এদিকে প্রাক্তন আইনমন্ত্রী বিজেপি নেতা রবিশংকর প্রসাদের দাবি, ''আমিও জিলিপি পছন্দ করি। কিন্তু একজন তো বোঝেই না কীভাবে এসব তৈরি হয় এবং বিক্রি করা হয়।'' সেই সঙ্গে বর্ষীয়ান নেতার বক্তব্য, ''রাহুল ঠিকমতো নিজের হোমওয়ার্ক করেননি।''

এদিকে হরিয়ানার জনতার এই রায় মানতে নারাজ কংগ্রেস। হাত শিবিরের দাবি, এই ফলাফল সেরাজ্যের বাস্তব পরিস্থিতির প্রতিফলন নয়। গণনা যখন প্রায় শেষ তখন কংগ্রেসের সদর দপ্তর থেকে সাংবাদিক বৈঠক করে জয়রাম রমেশ বললেন, “হরিয়ানার এই ফলাফল পুরোপুরি অপ্রত্যাশিত এবং অবিশ্বাস্য। এটা বাস্তব পরিস্থিতির বিপরীতে যাচ্ছে। এটা হরিয়ানার মানুষের মতামতের বিপক্ষে যাচ্ছে। হরিয়ানার মানুষ পরিবর্তনের পক্ষে মত দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিল। এই পরিস্থিতিতে এই ফলাফল মেনে নেওয়া আমাদের পক্ষে সম্ভব নয়।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হরিয়ানায় তৃতীয়বার ক্ষমতায় ফিরছে বিজেপি। তাও পুরোপুরি একার দমে।
  • আর তার পরই গেরুয়া শিবির এক কেজি জিলিপি পাঠাল রাহুল গান্ধীকে। কংগ্রেস নেতার অফিসে পাঠানো হয়েছে ওই মিষ্টান্ন।
  • কিন্তু এমনটা কোনও বন্ধুত্বের 'উপহার' নয়। রাহুলকে খোঁচা দিতেই এমন কাণ্ড বিজেপির।
Advertisement