shono
Advertisement

ভাসছে দিল্লি, হাসছে টুইটার!

'মাছ চাষের জন্য পারফেক্ট দিল্লির রাস্তা।' The post ভাসছে দিল্লি, হাসছে টুইটার! appeared first on Sangbad Pratidin.
Posted: 04:42 PM Aug 28, 2018Updated: 05:12 PM Aug 28, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তুমুল বৃষ্টিতে নাজেহাল দিল্লি। ভাসছে পথঘাট। থমকে থাকা ট্রাফিক যেন কোনও মুভির সেট। মঙ্গলবার ভোর থেকেই আকাশ ভাঙা বৃষ্টিতে বিপর্যস্ত দেশের রাজধানী। গুরুগ্রামে রীতিমতো ছুটি দিয়ে দেওয়া হয়েছে একাধিক স্কুলে।

Advertisement

তবে এহেন বিপর্যয় গা-সওয়া দিল্লিবাসীর। প্রত্যেক বছরই বর্ষায় দুর্ভোগ পোহাতে হয় তাঁদের। যথারীতি রাস্তা ও নিকাশি ব্যবস্থা সারিয়ে তোলার  কথা বলে পুরসভা। বয়ানবাজি করে সরকার। তারপর ফের দুলকি চালে চলে রাজধানী। তাই দিল্লির এহেন দুর্ভোগেও সোশ্যাল মিডিয়ায় মশকরায়  মজেছেন বাসিন্দারা। একের পর এক ব্যঙ্গাত্মক মন্তব্য আছড়ে পড়ছে টুইটারে। মাইক্রো ব্লগিং সাইট টুইটারে ট্রেন্ডিং হ্যাশট্যাগ ‘দিল্লি রেইনস’।

ইশা নামের এক চাকুরিজীবী তরুণীর টুইট, ‘গাড়ি নয় বোট চালাচ্ছি।’ আরেকজনের মন্তব্য, ‘মাছ চাষের জন্য পারফেক্ট দিল্লির রাস্তা।’ একজন তো এও লিখে ফেললেন, ‘মোবাইল থেকে সব গেম ডিলিট করে দিলাম। এই বৃষ্টিতে ট্যাক্সি খোঁজাই আলটিমেট খেলা।’

সব মিলিয়ে এদিন সকাল থেকেই থমকে রাজধানী। দিল্লি বিমানবন্দর, সেন্ট্রাল দিল্লি ও আরকে পুরম এলাকায় বজ্রপাতও হয়েছে। ভেঙে পড়েছে অনেক গাছ। তবে কারও হতাহত হওয়ার খবর পাওয়া যায়নি।

                                                                    

The post ভাসছে দিল্লি, হাসছে টুইটার! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার