shono
Advertisement

ভোট আসতেই কাস্তে হাতে খেতে হেমা মালিনী, রীতি বজায় রেখে কৃষিকন্যা 'ড্রিমগার্ল'!

Published By: Sandipta BhanjaPosted: 05:10 PM Apr 12, 2024Updated: 06:33 PM Apr 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে গেরুয়া কাঞ্জিভরম শাড়ি। সামলে নামলেন ধানমাঠে। আল ধরে, আলগোছে শাড়ি বাঁচিয়ে পৌঁছলেন পাকা ধানের ক্ষেতে। কৃষিকন্যাদের হাত থেকে কাস্তে নিয়ে ধান কাটা শুরু করলেন (Hema Malini)। প্রতিবার লোকসভা ভোটের আগে মথুরাতে এই দৃশ্য অতি পরিচিত। এবারেও তার অন্যথা হল না! দু'বারের বিজেপি সাংসদ এবারও কৃষিপ্রধান দেশের প্রতিনিধি হিসেবে হাতে তুললেন কাস্তে। তারপরই ফসল-কর্তন।

Advertisement

উত্তরপ্রদেশে ভোটপ্রচারের মাঝে এক ধানখেতে যান হেমা মালিনী। সেখান থেকেই কৃষিকন্যাদের সঙ্গে পোজ দিয়ে একাধিক ঢবি তোলেন এবং সেগুলো শেয়ারও করেন। তবে সোশাল মিডিয়ায় 'ড্রিমগার্ল'-এর ফসল কাটার দৃশ্য দেখেই 'মথুরার বিজেপি প্রার্থীর অভিনয়' বলে কটাক্ষ করা শুরু করেছেন বিরোধীরা। গত দু'বারও অবশ্য ট্রোল-মিমের পাহাড় হয়েছিল সোশাল মিডিয়ায়। তবে নিন্দুকদের কথায় কান দিতে নারাজ হেমা মালিনী। গত ১০ বছরের ধারা বজায় রেখে এবারেও ভোটের আগে খেতে নেমে পড়েছেন ফসল কাটতে।

[আরও পড়ুন: রাজনীতিতেও কঙ্গনার প্রতিপক্ষ ‘নেপো কিড’! ‘বাপ-ঠাকুরদার সম্পত্তি নাকি?’ ফুঁসছেন পদ্মপ্রার্থী]

ভারতীয় জনতা পার্টির টিকিটে ২০১৪ সাল থেকেই মথুরা কেন্দ্রে জিতে আসছেন হেমা মালিনী (Hema Malini)। চব্বিশের লোকসভা নির্বাচনেও ওই একই কেন্দ্র থেকে লড়ছেন। বলিউডের প্রবীণ অভিনেত্রী যে বিজেপির তারকামুখের তালিকায় অন্যতম হেভিওয়েট প্রার্থী, তা আর আলাদা করে উল্লেখ করার প্রয়োজন পড়ে না। এবারের লোকসভা ভোটেও যাতে বিরোধি শিবিরকে বিরাট মার্জিনে পরাস্ত করতে পারেন, সেই জন্যই এহেন প্রচার কৌশলী হেমা মালিনীর।

[আরও পড়ুন: উত্তরবঙ্গে গড় বাঁচাতে ‘জাত গোখরো’ই বিজেপির অস্ত্র, রবিবার থেকে প্রচারে মিঠুন]]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement