shono
Advertisement
Himanta Biswa Sarma

'আই লাভ ইউ', মুসলিম অধ্যুষিত এলাকায় ভোটপ্রচারে ভিন্ন মেজাজে হিমন্ত বিশ্বশর্মা

মঞ্চেও নাচে মেতে উঠতে দেখা যায় তাঁকে।
Posted: 09:24 PM Apr 23, 2024Updated: 09:24 PM Apr 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জোরকদমে চলছে ভোটপ্রচার। এই অবস্থায় মঙ্গলবার অসমের (Assam) নগাঁওয়ের রূপহি গ্রামে এলেন মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। মুসলিম অধ্যুষিত এই এলাকায় প্রচারে এসে ভোটারদের উদ্দেশে 'আই লাভ ইউ' বলতে শোনা গেল 'মামা' তথা হিমন্তকে।

Advertisement

এদিন চপারে করে সভাস্থলের কাছে নামে হিমন্ত। ব্যারিকেডে ওপাশে অন্তত হাজার দশেক ভোটার। সোমবার মধ্যরাতে কেরল থেকে প্রচার সেরে ফিরেছেন অসমের মুখ্যমন্ত্রী। কিন্তু এদিন সকাল এগারোটার সময়ও তিনি ছিলেন চনমনে। তাঁর সঙ্গে ছিলেন নগাঁওয়ের বিজেপি প্রার্থী সুরেশ বোরা। হিমন্ত (Himanta Biswa Sarma) লাফিয়ে ব্য়ারিকেড টপকে চলে গেলেন সাধারণ মানুষের মাঝে। তাঁকে দেখা গেল সকলের সঙ্গে করমর্দন, এমনকী আলিঙ্গনও করতে। মঞ্চে তখন জোরকদমে বাজছে 'একৌ এবার মোদি সরকার' (আর একবার মোদি সরকার)। পরে মঞ্চে উঠে রীতিমতো রকস্টারের মেজাজে নাচতে শুরু করেন হিমন্ত। দর্শকরা আনন্দে হাততালি দিয়ে মেতে ওঠেন গানের সঙ্গে তাল মিলিয়ে।

[আরও পড়ুন: কত টাকায় লড়েছিলেন জীবনের প্রথম মামলা? গোপন তথ্য ফাঁস প্রধান বিচারপতির]

তবে এদিন 'জয় শ্রীরাম' ধ্বনি তোলেননি হিমন্ত। বরং 'ভারতমাতা কি জয়' ও 'মোদি জিন্দাবাদ' স্লোগান দিতে দেখা যায় তাঁকে। আর এই পুরো সময়টা রীতিমতো খোশমেজাজে ছিলেন হিমন্ত বিশ্বশর্মা। ভোটারদের উদ্দেশে 'আই লাভ ইউ'ও বলতে শোনা যায় বিজেপি নেতাকে। দিলেন ঢালাও প্রতিশ্রুতিও। কোল্ড স্টোরেজ, হাসপাতাল এমনকী স্টেডিয়ামও ছিলে সেই প্রতিশ্রুতির তালিকায়। একই ভাবে আর এক মুসলিম অধ্যুষিত এলাকা সামাগুড়িতেও হিমন্তর প্রচার ছিল জমজমাট।

প্রসঙ্গত, বরাবরই কড়া মেজাজেই দেখা যায় হিমন্ত বিশ্বশর্মাকে। কিন্তু এবার ভোটপ্রচারে বেরিয়ে বার বারই ভিন্ন মেজাজে ধরা দিয়েছেন তিনি। হাসিমুখে ভিড়ের ভিতরে মিশে যাওয়া থেকে মঞ্চ কাঁপিয়ে নেচে ওঠা। দেখা যাচ্ছে একই দৃশ্য়। প্রসঙ্গত, অসমে তিনদফায় নির্বাচন (Lok Sabha Election 2024) হওয়ার কথা। প্রথম দফার নির্বাচন হয়েছে ১৯ এপ্রিল। ২৬ এপ্রিল ও ৭ মে বাকি দুই দফার ভোট হওয়ার কথা।

[আরও পড়ুন: আমিরশাহীতে ফ্ল্যাট, ব্যাঙ্কে কোটি কোটি টাকা! একাদশ শ্রেণি পাশ ইউসুফের সম্পত্তি কত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement