shono
Advertisement

তিরুপতির পাশেই ভয়াবহ অগ্নিকাণ্ড, মন্দিরে ঢোকার রাস্তা বন্ধ করল প্রশাসন

হু হু করে আগুন ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়।
Posted: 01:44 PM Jun 16, 2023Updated: 02:08 PM Jun 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিরুপতি মন্দির (Tirupati) চত্বরে ভয়াবহ অগ্নিকাণ্ড। শুক্রবার সকালে আচমাকাই আগুন লাগে মন্দিরের পাশের একটি দোকানে। দেব দেবীর ছবি তৈরি হয় ওই দোকানে। হু হু করে পাশের সমস্ত দোকানেও আগুন ছড়িয়ে পড়ে। আপাতত পুণ্যার্থীদের মন্দিরে ঢোকা বন্ধ রেখেছে স্থানীয় প্রশাসন। আগুন নেভানোর কাজও চলছে জোর কদমে। কোনও ক্ষয়ক্ষতির খবর মেলেনি এখনও পর্যন্ত। 

Advertisement

শুক্রবার সকালে অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) বিখ্যাত তিরুপতি মন্দিরের পাশে আগুন ধরে যায়। প্রাথমিকভাবে জানা গিয়েছে, মন্দির সংলগ্ন একটি ছবির দোকানে আগুন লাগে। দেবদেবীর ছবি তৈরি করে বিক্রি করা হয় ওই দোকানে। সেখান থেকেই আশেপাশের দোকানে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন। আপাতত আগুন নেভানোর মরিয়া চেষ্টা চলছে। 

[আরও পড়ুন: কেন্দ্রীয় বাহিনীতে আপত্তি জানিয়ে করা পুনর্বিবেচনার আরজি প্রত্যাহার রাজ্যের, এবার কি শীর্ষ আদালতে?]

আগুন লাগার খবর ছড়িয়ে পড়ার পরেই মন্দিরের ঢোকার একাধিক রাস্তা বন্ধ করে দেওয়া হয়। পুণ্যার্থীদের মন্দিরে ঢুকতে বারণ করে স্থানীয় প্রশাসন। আগুন লাগার সময়ে মন্দিরের মধ্যে থাকা সকলকেই বের করে আনা গিয়েছে। কিন্তু যে দোকানে আগুন লেগেছে, সেখানে বেশ কয়েকজন কর্মী ছিলেন। এখনও তাঁদের খবর মেলেনি। 

কীভাবে আগুন লাগল তা এখনও জানা যায়নি। প্রাথমিকভাবে অনুমান, শর্ট সার্কিট থেকেই আগুন লেগেছে দোকানে। তবে আগুনের তীব্রতা বেড়েছে বলেই সূত্রের খবর। দমকলের অতিরিক্ত বেশ কয়েকটি ইঞ্জিন ঘটনাস্থলে পাঠানো হয়েছে। অবশ্য সাধারণ মানুষকে নিরাপদ দূরত্বে সরিয়ে দিয়েছে পুলিশ। এখনও পর্যন্ত কোনও ক্ষয়ক্ষতির খবর মেলেনি।  

[আরও পড়ুন: মনোনয়নে রণক্ষেত্র চোপড়া কার্যত বিরোধী শূন্য, পঞ্চায়েতের ২১৭ টি আসনই ‘বিনাযুদ্ধে’ জয়ী তৃণমূল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement