shono
Advertisement

পড়ার চাপে দিশাহারা, ক্লাসরুম থেকে উদ্ধার একাদশ শ্রেণির ছাত্রের ঝুলন্ত দেহ

স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ এনেছে ছাত্রের পরিবার।
Posted: 05:52 PM Mar 01, 2023Updated: 05:52 PM Mar 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্লাসরুম থেকে উদ্ধার একাদশ শ্রেণির ছাত্রের ঝুলন্ত দেহ! মর্মান্তিক ঘটনা হায়দরাবাদে (Hyderabad)। সহপাঠীদের দাবি, পড়াশোনার অতিরিক্ত চাপে চরম সিদ্ধান্ত নেয় ওই পড়ুয়া। যদিও পালটা কলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধে অভিযোগ এনেছে মৃত ছাত্রের পরিবার। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। থমথমে স্কুলে অঘোষিত ছুটি দিয়ে দেওয়া হয়েছে।

Advertisement

জানা গিয়েছে, প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য পড়াশোনা করছিল এন সতভিক নামের ওই ছাত্র। শ্রী চৈতন্য কলাশালা কলেজের হস্টেলে থেকে পড়াশোনা করছিল সে। যদিও ১৬ বছরের কিশোর নিকটবর্তী শহরাঞ্চলের বাসিন্দা। মঙ্গলবার রাত ১০টা থেকে নিখোঁজ হয় সে। শুরু হয় খোঁজাখুঁজি। পরে সহপাঠীরাই একটি বন্ধ ক্লাসরুমে তার দেহ ঝুলতে দেখে। দ্রুত দেহ নামিয়ে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও চিকিৎসকরা জানান, অনেক আগেই মৃত্যু হয়েছে ছাত্রের।

[আরও পড়ুন: ভোপাল-উজ্জয়িনী ট্রেনে বিস্ফোরণ, ৭ ISIS জঙ্গিকে প্রাণদণ্ড দিল NIA আদালত]

ঘটনার তদন্তে নেমে পুলিশ জানিয়েছে, কোনও সুইসাইড নোট মেলেনি। এক সহপাঠীর দাবি, পড়াশোনার অতিরিক্ত চাপ সহ্য করতে না পেরেই নিজেকে শেষ করার সিদ্ধান্ত নেয় ওই ছাত্র। যদিও পরিবারের দাবি, এর জন্য কলেজ কর্তৃপক্ষ দায়ী। অশিক্ষক কর্মীরা দুর্ব্যবহার করত ছাত্রের সঙ্গে। তাঁরা স্কুলের সামনে বিক্ষোভ দেখান। চাপানউতরের মধ্যে স্কুলে অঘোষিত ছুটি দিয়ে দেওয়া হয়েছে। খালি করে দেওয়া হয়েছে হোস্টেল।

[আরও পড়ুন: জি-২০ বৈঠকে বিবিসি কাণ্ডের ছায়া! ব্রিটেনকে কড়া বার্তা জয়শংকরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement