shono
Advertisement

বাজপেয়ীর মৃত্যুতে টুইটে শোকবার্তা মোদি-মমতা-রাহুলের

শোকের ছায়া গোটা দেশে। The post বাজপেয়ীর মৃত্যুতে টুইটে শোকবার্তা মোদি-মমতা-রাহুলের appeared first on Sangbad Pratidin.
Posted: 06:03 PM Aug 16, 2018Updated: 07:46 PM Aug 16, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অটল বিহারী বাজপেয়ীর মৃত্যু। ভারতীয় রাজনীতিতে নক্ষত্রপতন। দীর্ঘ রাজনৈতিক জীবনে প্রিয়পাত্র ছিলেন বিরোধীদেরও। তাই প্রত্যাশিতভাবেই তাঁর চলে যাওয়া মেনে নিতে পারছে না রাজনৈতিক মহল। শাসক থেকে বিরোধী শোকস্তব্ধ সব মহলই।

Advertisement

[প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী অটলবিহারী বাজপেয়ী, শোকস্তব্ধ দেশ]

প্রাক্তন প্রধানমন্ত্রীর মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই টুইটে শোকপ্রকাশ করেন বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। প্রধানমন্ত্রী বলেন,অটলজি না থাকলেও তাঁর প্রেরণা, তাঁর দেখানো রাজনৈতিক পথ প্রত্যেক ভারতীয় তথা বিজেপির প্রত্যেক কর্মীর মনে থাকবে। ঈশ্বর ওনার আত্মাকে শান্তি দিক।

 

শোকপ্রকাশ করেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীও। রাহুল বলেন, ভারত তাঁর এক মহান সন্তানকে হারালো। অটলবিহারী বাজপেয়ীকে লক্ষ লক্ষ মানুষ ভালবাসেন, শ্রদ্ধা করেন। আমরা ওনাকে মিস করব।  

টুইট করে শোকপ্রকাশ করেছেন এরাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। তৃণমূলনেত্রী টুইটে বলেন, অটলবিহারী বাজপেয়ীজির মৃত্যুর খবরে আমি হতচকিত। তাঁর মৃত্যু গোটা দেশের জন্য বিরাট ক্ষতি। বাজপেয়ীজির সঙ্গে কাটানো অনেক স্মৃতি আমি সারাজীবন মনে রাখব। ওনার পরিবারের প্রতি আমি আমার সমবেদনা রইল।

[চলে গেলেন ভারতীয় রাজনীতির পিতামহ, কে পড়াবেন রাজধর্মের পাঠ?]

বাজপেয়ীর মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দও। তিনি বলেন, ওনার দূরদর্শিতা, নেতৃত্ব, এবং অসাধারণ বক্তব্য রাখার ক্ষমতা ওনাকে আলাদা ব্যক্তিত্ব প্রদান করে।

শোকপ্রকাশ করেছেন প্রাক্তন রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ও।

 

The post বাজপেয়ীর মৃত্যুতে টুইটে শোকবার্তা মোদি-মমতা-রাহুলের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement