shono
Advertisement

Breaking News

‘খলিস্তানি মন্তব্য শুভেন্দুরই’ দাবি সেই IPS আধিকারিকের, প্রতিবাদে সরব অমৃতসরের গুরুদুয়ারও

অভিযুক্তদের কড়া শাস্তির দাবি জানিয়েছে গুরুদুয়ার।
Posted: 10:09 AM Feb 21, 2024Updated: 10:10 AM Feb 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিখ আইপিএস আধিকারিককে ‘খলিস্তানি’ কটাক্ষের বিরোধিতায় গর্জে উঠেছে গোটা দেশ। এবার শুভেন্দু অধিকারীদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করলেন পাঞ্জাবের অমৃতসরের শিরোমণি গুরুদুয়ার প্রবন্ধক কমিটির সভাপতি হরজিন্দর সিংহ ধামি। বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে জশপ্রীত সিংয়ের ‘চরিত্রহননে’র অভিযোগ এনেছেন তিনি। পাশাপাশি অভিযুক্তদের কড়া শাস্তির দাবি জানিয়েছেন।

Advertisement

এক্স হ্যান্ডেলে হরজিন্দর সিংহ ধামি লিখেছেন, “ইচ্ছাকৃতভাবে বাংলার শিখ আইপিএস আধিকারিক জশপ্রীত সিংহের যে চরিত্রহনন করেছে বিজেপি নেতারা। ধিক্কার জানাচ্ছি। যে রাজনীতিকরা এ ধরনের চিন্তাভাবনা করেন, তাঁদের ভুলে যাওয়া উচিত নয় যে দেশের স্বাধীনতা এবং সুরক্ষার জন্য শিখরা কতটা আত্মত্যাগ করেছেন। তাঁদের কারও শংসাপত্রের প্রয়োজন নেই। তাঁরা জানেন কীভাবে জাতীয় কর্তব্য পালন করতে হয়।” এখানেই থামেননি তিনি। কেন্দ্রীয় সরকারের দিকে আঙুল তুলে অভিযুক্তদের শাস্তির দাবি করেছেন ধামি। লিখেছেন, “এধরনের লোকজন দেশে হিংসার আবহ তৈরির চেষ্টা করছে। কিন্তু সরকার চুপ করে রয়েছে। যাঁরা এসব করছেন, তাঁদের কড়া শাস্তি হওয়া উচিত।”

 

[আরও পড়ুন: নাভালনির মৃত্যু নিয়ে মুখ খুললেন ট্রাম্প, তবে পুতিনের বদলে দুষলেন বাইডেনকে, কেন?]

এদিকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বার বার দাবি করেছেন তিনি বা তাঁর দলের ‘খলিস্তানি’ কটাক্ষ করেননি। বিজেপি বিধায়কের সেই দাবি নস্যাৎ করে পুলিশ আধিকারিক জসপ্রীত সিং সাফ জানিয়েছেন, শুভেন্দুই তাঁকে খলিস্তানি বলে কটাক্ষ করেছেন। ইনটালিজেন্সের আধিকারিকের সেই সাক্ষাৎকারের ভিডিও সোশাল নিজের এক্স হ্যান্ডেলে পোস্ট করেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। গতকাল এডিজি দক্ষিণবঙ্গ সুপ্রতিম সরকারও একই দাবি করে আইনি ব্যবস্থার হুঁশিয়ারি দেন। স্বাভাবিকভাবে গোটা দেশজুড়ে যেভাবে প্রতিবাদী স্বর গর্জে উঠছে তাতে যে বাংলার বিরোধী দলনেতার বিপদ বাড়ছে, তা আর বলার অপেক্ষা রাখে না।

 

[আরও পড়ুন: নাভালনির মৃত্যু নিয়ে মুখ খুললেন ট্রাম্প, তবে পুতিনের বদলে দুষলেন বাইডেনকে, কেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement