shono
Advertisement

উৎসব সবার! স্ত্রীর সঙ্গে রং খেলায় মাতলেন জাপানের রাষ্ট্রদূত, ভাইরাল ভিডিও

দোলের শুভেচ্ছা জানিয়েছেন আমেরিকার রাষ্ট্রদূত এরিক গারসেট্টিও।
Posted: 04:14 PM Mar 25, 2024Updated: 04:15 PM Mar 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রংয়ের উৎসবে মাতোয়ারা গোটা দেশ। জাতি-ধর্ম নির্বিশেষে দোলের আনন্দ কুড়িয়ে নিতে পিছিয়ে নেই আট থেকে আশি। সেই তালিকায় বাদ পড়লেন না ভারতে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূতও। ভারতীয় সংস্কৃতিকে আপন করে সোম সকালে স্ত্রীর সঙ্গে মেতে উঠলেন বসন্ত উৎসবের আনন্দে। স্ত্রীর সঙ্গে আবির মাখার সেই ভিডিও সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Advertisement

জাপানের রাষ্ট্রদূত (Japan’s Ambassador) হিরোসু সুজুকি (Hiroshi Suzuki) নিজে সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন স্ত্রীর সঙ্গে আবির মাখার ভিডিও। যেখানে দেখা গিয়েছে, স্ত্রী ইকো সুজুকিকে (Eiko Suzuki) আবির মাখাচ্ছেন তিনি। এবং দোলের শুভেচ্ছা জানাচ্ছেন। পালটা স্ত্রীও রং মাখান জাপানের রাষ্ট্রদূতকে। ভারতীয় সংস্কৃতির সঙ্গে তাল মিলিয়ে উৎসবে মেতে ওঠা বিদেশি রাষ্ট্রদূতকে দোলের শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘সুজুকি ও তাঁর পরিবারকে দোলের শুভেচ্ছা।’ একজন লিখেছেন, ‘আসলে ভারত ও জাপান ভাই ভাই।’

সোশাল মিডিয়াতে বেশ সক্রিয় জাপানের রাষ্ট্রদূত সুজুকি। এর আগেও তিনি রীতিমতো ভাইরাল হয়েছিলেন। সেবার স্ত্রীর সঙ্গে মুম্বইয়ের ফিল্ম সিটিতে বেড়াতে গিয়েছিলেন। সেখানে হিন্দি গানের তালে বলিউড স্টার আমির খানের ভঙ্গিমা নকল করতে দেখা গিয়েছে তাঁকে। সেই সময় ভারতীয় খাবারের প্রশংসাও করেন তিনি। এবার দোল উৎসবে মেতে ওঠা জাপানের রাষ্ট্রদূতের ভিডিও দুই দেশের কূটনৈতিক সম্পর্ককে জোরদার করবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।

[আরও পড়ুন: ‘অনেক বড় দায়িত্ব, বিজেপির মান রাখব’, বললেন রামরাজ্যের প্রার্থী ‘রাম’ অরুণ গোভিল]

জাপানের পাশাপাশি এক্স হ্যান্ডেলে ভারতীয়দের দোলের শুভেচ্ছা জানিয়েছেন আমেরিকার রাষ্ট্রদূত এরিক গারসেট্টি। রং মেখে সোশাল মিডিয়ায় দোলের শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে ইজরায়েলের রাষ্ট্রদূতকেও।

[আরও পড়ুন: রাতে প্রার্থী ঘোষণা বিজেপির, সকালেই রেখা পাত্রর বিরুদ্ধে পোস্টার সন্দেশখালিতে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement