সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্ষমা চেয়েও মিলল না রেহাই। প্রতিযোগিতার বাজারে ব্যঙ্গের মুখে পড়তেই হল ইন্ডিগোকে। এই সুযোগ কাজে লাগাতে সময় লাগায়নি বিমান সংস্থার অন্যতম প্রতিযোগী এয়ার ইন্ডিয়া। সংস্থার টুইট অ্যাকউন্টে প্রকাশিত হয় বিজ্ঞাপন। যাতে রসিকতা করে লেখা ‘আনবিটেবল সার্ভিস’। পাশে ইংরাজিতে লেখা ‘আমরা কেবল আমাদের হাত ওঠাই নমস্কার করার জন্য।’
ঘটনার সূত্রপাত হয় সপ্তাহ খানেক আগে। দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের টরম্যাকে দাঁড়িয়ে ছিলেন ইন্ডিগোর যাত্রী রাজীব কাটিয়াল। প্রচুর রোদ ছিল। রোদ থেকে বাঁচতে অন্য একটি বিমানের নিচে আশ্রয় নিয়েছিলেন। অভিযোগ, এতেই আপত্তি ছিল ইন্ডিগোর দুই গ্রাউন্ড স্টাফের। দু’পক্ষের মধ্যে বচসা বাধে। তা হাতাহাতির পর্যায় পৌঁছে যায়। রাজীববাবু বাসে উঠতেই যাচ্ছিলেন এমন সময় এক কর্মী তাঁকে পিছন থেকে ধরে ফেলে। তার কিছুক্ষণ পরও আরও এক কর্মী চড়াও হয় প্রৌঢ় যাত্রীর উপর। বেধড়ক মারধর করা হয় তাঁকে। জানা গিয়েছে, সপ্তাহখানেক আগেই ঘটেছে ঘটনাটি। তবে মঙ্গলবার রাতের দিকেই ভিডিওটি প্রকাশ্যে আসে।
#WATCH: IndiGo staff manhandle a passenger at Delhi’s Indira Gandhi International Airport (Note: Strong language) pic.twitter.com/v2ola0YzqC
— ANI (@ANI) 7 November 2017
[এবার এই পরিষেবা পেতেও বাধ্যতামূলক হচ্ছে আধার]
এরপরই নড়েচড়ে বসে প্রশাসন। ইন্ডিগোর তরফ থেকে বিবৃতি জারি করে ক্ষমা চাওয়া হয়। বরখাস্ত করা হয় দুই কর্মীকে। রিপোর্ট তলব করেন কেন্দ্রীয় অসামরিক বিমান পরিবহন মন্ত্রী অশোক গজপতি রাজুও। তবে এত কিছুর পরও ব্যঙ্গের হাত থেকে বাঁচতে পারেনি ইন্ডিগো। শুধু এয়ার ইন্ডিয়া নয় জেট এয়ারওয়েজের নামেও একটি পোস্ট নেটদুনিয়ায় ঘোরাফেরা করছে। যাতে লেখা ‘আমরা আমাদের প্রতিযোগীদের মাত দিই, আপনাদের নয়।’
কিছুক্ষণ পরে অবশ্য এয়ার ইন্ডিয়ার পোস্টটি টুইটার থেকে তুলে নেওয়া হয়। জেট এয়ারওয়েজের তরফ থেকেও বিবৃতি প্রকাশ করে জানানো হয় এই পোস্টটি সংস্থার তরফ থেকে করা হয়নি। এমন কোনও পোস্ট করা সংস্থার নিম্নমানের রুচির পরিচয়। আর এটা সংস্থার আদর্শ নয়। তবে নিন্দুকদের বক্তব্য, যা রটে তাতে কিছু তো লাভ হয় বটে।
[এটিএমে লেনদেন বেড়েছে ২৭ শতাংশ, সংশয়ে নোট বাতিলের সাফল্য]
The post ইন্ডিগোকে ব্যঙ্গ করে টুইট এয়ার ইন্ডিয়ার, ভাইরাল জেটের ভুয়ো বিজ্ঞাপনও appeared first on Sangbad Pratidin.