shono
Advertisement

‘জো ডর যায়ে উও মোদি নেহি’, ছত্তিশগড়ে কংগ্রেসকে চ্যালেঞ্জ প্রধানমন্ত্রীর

কংগ্রেসশাসিত রাজ্যে যেন ভোটের দামামা বাজিয়ে দিলেন মোদি।
Posted: 04:48 PM Jul 07, 2023Updated: 04:49 PM Jul 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জো ডর যায়ে উও মোদি নেহি।’ অর্থাৎ যিনি ভয় পান তিনি মোদি নন। এভাবেই ভোটমুখী ছত্তিশগড়ে (Chhattisgarh) কংগ্রেসকে আক্রমণ করার সময় গর্জে উঠলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (PM Modi)। শুক্রবার রাজ্যের রাজধানী রায়পুরে ৭ হাজার ৬০০ কোটি টাকার মোট ৮টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। আর তারপরই এমন কথা বলতে শোনা গেল তাঁকে।

Advertisement

এবছরের নভেম্বরের মধ্যেই ৯০ আসনের বিধানসভা নির্বাচন ছত্তিশগড়ে। এই পরিস্থিতিতে রাজ্যে এসে সেখানকার সায়েন্স কলেজের এক অনুষ্ঠানে কংগ্রেস সরকারকে তুলোধনা করতে দেখা গেল মোদিকে। তাঁর কথায়, ”যে ভয় পায় সে মোদি নয়। কংগ্রেস (Congress) যতই চেষ্টা করুক কিছু এসে যায় না। আমি ছত্তিশগড়ের উন্নতির জন্য পদক্ষেপ করা থেকে পিছু হটব না। কংগ্রেসের চেয়ে আমরা দ্বিগুণ বিনিয়োগ করেছি। কংগ্রেস গরিবের শত্রু।”

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য দেশদ্রোহিতা নয়, মত কর্ণাটক হাই কোর্টের]

মোদিকে বলতে শোনা যায়, ছত্তিশগড় কংগ্রেসের ‘এটিএম’ হয়ে উঠেছে। এই রাজ্যের দুর্নীতিগ্রস্ত সরকার অপশাসনের এক মডেল বলেও তোপ দাগেন তিনি। দাবি করেন, মানুষ এবারের নির্বাচনে কংগ্রেসকে ছুঁড়ে ফেলে দেবে।

প্রসঙ্গত, ২০২৪ সালের ৩ জানুয়ারি ছত্তিশগড়ের বর্তমান সরকারের মেয়াদ শেষ হচ্ছে। গতবারের ভোট হয়েছিল নভেম্বরে। এবারও ওই সময়েই নির্বাচন হবে বলে মনে করা হচ্ছে। এই অবস্থায় এদিনই কার্যত যেন ভোটের দামামা বাজিয়ে দিতে কংগ্রেসকে তুমুল আক্রমণ করলেন মোদি।

[আরও পড়ুন: বিশ্বকাপের পরেই ইডেনের দর্শকাসন হবে এক লক্ষ, জানালেন সৌরভ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement