shono
Advertisement

সেলফির ঝোঁক, মেজাজ হারিয়ে যুবককে থাপ্পড় মন্ত্রীর

কোথায় ঘটল এমন ঘটনা? দেখুন সেই ভিডিও। The post সেলফির ঝোঁক, মেজাজ হারিয়ে যুবককে থাপ্পড় মন্ত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 10:42 AM Nov 21, 2017Updated: 01:01 PM Sep 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলফির নেশায় বুঁদ নতুন প্রজন্ম। স্থান, কাল, পাত্র যাই হোক না কেন সেলফি নিতেই হবে। আর সেলফির টানে জনসমক্ষে থাপ্পড় খেলেন এক ব্যক্তি। তাঁকে চড় মারলেন এক মন্ত্রী। যে ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

#WATCH Karnataka Min DK Shivkumar hits a man who was taking a selfie during a child rights event at a college in Belgaum (Mobile Video) pic.twitter.com/Sc2jMyK08a

— ANI (@ANI) November 20, 2017

বেলগাঁওয়ে কর্নাটকের মন্ত্রী ডি কে শিবকুমার সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। বাইট দেওয়ার সময় পিছন থেকে তাঁর সঙ্গে সেলফি তুলতে চেয়েছিলেন এক উৎসাহী। বিষয়টি মন্ত্রীমশাইয়ের নজর এড়ায়নি। মেজাজ হারিয়ে শিবকুমার প্রকাশ্যে থাপ্পড় মারেন ওই ব্যক্তিকে। এর জের ওই যুবকের হাত থেকে মোবাইলটি পড়ে যায়। ঘটনাচক্রে শিশুদের অধিকার নিয়ে এক আলোচনাসভায় বক্তব্য রাখতে গিয়ে বেলগাঁওয়ে গিয়েছিলেন শিবকুমার। আলোচনাসভায় শিশুদের অধিকারের বিষয়ে বেশ কিছু কথা বলেন মন্ত্রীমশাই। শিশুদের নিয়ে অনেক ভাল ভাল কথা বলার পর মন্ত্রীর এমন আচরণে নিন্দার ঝড় উঠেছে। ড্যামেজ কন্ট্রোলে নেমে বিতর্ক আরও বাড়িয়েছেন এই কংগ্রেস নেতা। তিনি জানান এটি ছোট ঘটনা। সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় সেলফির অছিলায় তাঁকে বাধা দেওয়া হয় বলেও শিবকুমার অভিযোগ করেন। মন্ত্রীর দাবি তিনি আইন ভাঙার মতো কিছু করেননি। চড় খেয়ে অবশ্য আক্রান্ত ব্যক্তি নিজেকে সামলে নেন। তিনি আর অভিযোগের রাস্তায় হাঁটেননি।

[অরুণাচলে কেন রাষ্ট্রপতি কোবিন্দ? গোঁসা চিনের]

কর্নাটকের রাজ্য রাজনীতিতে শিবকুমার প্রভাবশালী হিসাবে পরিচিত। কংগ্রেস শাসিত সরকারের তিনি শক্তি মন্ত্রকের দায়িত্বে রয়েছেন। একাধিক ব্যবসাও রয়েছে তাঁর। গুজরাটে রাজ্যসভার নির্বাচনের সময় শিবকুমারের রিসর্টেই নজরবন্দিতে ছিলেন কংগ্রেস বিধায়করা। সেই সময় তাঁর বাংলোয় হানা দিয়েছিল আয়কর দপ্তর। উদ্ধার হয়েছিল নগদ ৩০০ কোটি টাকা। যার কোনও হিসাব দিতে পারেননি ওই মন্ত্রী। রাজনৈতিক বিশ্লেষকদের মতে সেই বিতর্কের মধ্যে শিবকুমারের চড় বিরোধী বিজেপির হাতে নতুন অস্ত্র দিল।

[নতুন ইনিংস শুরু, ঝটিকা সফরেই আংটি বদল সুনীল-সোনমের]

The post সেলফির ঝোঁক, মেজাজ হারিয়ে যুবককে থাপ্পড় মন্ত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার