shono
Advertisement
Lalkrishna Advani

এক সপ্তাহে দুবার, ফের হাসপাতালে ভর্তি লালকৃষ্ণ আডবাণী

গত বুধবারেও হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে।
Published By: Anwesha AdhikaryPosted: 10:57 PM Jul 03, 2024Updated: 11:20 PM Jul 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার ফের হাসপাতালে ভর্তি করা হল প্রবীণ বিজেপি নেতা লালকৃষ্ণ আডবাণীকে। জানা গিয়েছে, দিল্লির অ্যাপোলো হাসপাতালে ভর্তি রয়েছেন দেশের প্রাক্তন উপপ্রধানমন্ত্রী। তবে চিকিৎসকদের মতে, আপাতত স্থিতিশীল রয়েছেন বর্ষীয়ান নেতা। তবে গত বুধবারেই তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। 

Advertisement

গত বুধবার রাতেও আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন প্রবীণ নেতা। তাঁকে ভর্তি করা হয় দিল্লির এইমস হাসপাতালে। সেখানে জেরিয়াট্রিকস বিভাগে ভর্তি ছিলেন তিনি। চিকিৎসকরা প্রাথমিকভাবে বলতে পারেননি, প্রাক্তন উপপ্রধানমন্ত্রীর (Lalkrishna Advani) শরীরে ঠিক কী ধরণের সমস্যা ছিল। তবে পরের দিন তাঁর অবস্থার উন্নতি ঘটে। ৯৬ বছর বয়সি নেতাক হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। 

[আরও পড়ুন: এক দশক পর ঘর ওয়াপসি, কংগ্রেসে ফিরলেন কেশব রাও

কিন্তু সপ্তাহ ঘুরতেই ফের অসুস্থ হয়ে পড়েছেন তিনি। দিল্লির অ্যাপোলো হাসপাতালের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়, বুধবার রাত নটা নাগাদ প্রাক্তন উপপ্রধানমন্ত্রীকে ভর্তি করা হয়েছে। ডঃ বিনীত সুরির চিকিৎসাধীন রয়েছেন প্রবীণ বিজেপি নেতা। নিউরোলজি বা স্নায়ু বিষয়ক বিভাগে ভর্তি করা হয়েছে তাঁকে। সূত্রের খবর, আডবাণীর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। কিন্তু ঠিক কী ধরণের অসুস্থতায় ভুগছেন তিনি, সেই নিয়ে হাসপাতাল সূত্রে কিছুই জানানো হয়নি। 

উল্লেখ্য, দিনকয়েক আগেও বর্ষীয়ান বিজেপি নেতার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। লোকসভা নির্বাচনের ফল ঘোষণার পরে আডবাণীর বাসভবনে যান মোদি। তবে চলতি বছরের শুরু থেকেই বেশ অসুস্থ ছিলেন আডবাণী। তাঁর শারীরিক অবস্থার কথা ভেবেই বাসভবনে গিয়ে তাঁর হাতে ভারতরত্ন সম্মান তুলে দেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু-সহ অন্যরা। এবার গুরুতর অসুস্থ হয়ে পড়লেন দেশের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী।

[আরও পড়ুন: জেলবন্দি অবস্থায় জয়ী ‘খলিস্তানি’ অমৃতপাল, শপথ নিতে প্যারোলে মুক্তি

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত বুধবার রাতেও আচমকা অসুস্থ হয়ে পড়েছিলেন প্রবীণ নেতা। তাঁকে ভর্তি করা হয় দিল্লির এইমস হাসপাতালে।
  • দিল্লির অ্যাপোলো হাসপাতালের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়, বুধবার রাত নটা নাগাদ প্রাক্তন উপপ্রধানমন্ত্রীকে ভর্তি করা হয়েছে।
  • দিনকয়েক আগেও বর্ষীয়ান বিজেপি নেতার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
Advertisement