ভূস্বর্গে বড়সড় দুর্ঘটনার কবলে কিরেন রিজিজু, কেন্দ্রীয় মন্ত্রীর গাড়িতে ধাক্কা ট্রাকের

08:52 PM Apr 08, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্ঘটনার কবলে কেন্দ্রীয় আইন মন্ত্রী কিরেন রিজিজু। শনিবার জম্মু ও কাশ্মীরের রামবান জেলায় একটি ট্রাক ধাক্কা মারে তাঁর গাড়িতে। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ায়।

Advertisement

এদিন বিশেষ কাজে ভূ-স্বর্গে ছিলেন কিরেন রিজিজু (Kiren Rijiju)। পুলিশ জানিয়েছে, রামবান জেলায় জম্মু-শ্রীনগর জাতীয় সড়কের উপর দিয়ে যাওয়ার সময়ই ঘটে দুর্ঘটনা। কেন্দ্রীয় মন্ত্রীর গাড়িতে সজোরে ধাক্কা দেয় একটি গাড়ি। সঙ্গে সঙ্গে গাড়ি থামিয়ে দেওয়া হয়। কনভয়ের অন্য গাড়ি থেকে ছুটে আসেন নিরাপত্তারক্ষীরা। যদিও দুর্ঘটনার আঘাত পাননি রিজিজু। তবে তাঁর গাড়িতি ক্ষতিগ্রস্ত হয়েছে।

[আরও পড়ুন: যুদ্ধবিধ্বস্ত দেশের পাশে দাঁড়ানোর আরজি জানাতে ইউক্রেনের মন্ত্রী আসছেন ভারতে]

দুর্ঘটনার পরের মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সেখানেই দেখা যায় নিরাপত্তারক্ষীরা ছুটে এসে গাড়ির গেট খুলে রিজিজুকে নিরাপদে বের করেন। তবে কেন্দ্রীয় মন্ত্রীর গাড়িটি দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে পুলিশ জানিয়েছেন, শুধু মন্ত্রীই নন, কারও কোনও আঘাত লাগেনি। উল্লেখ্য, আইনি পরিষেবা ক্যাম্পে যোগ দিতে এদিন জম্মু থেকে উধমপুরের দিকে যাত্রা করেছিলেন তিনি। তখনই টুইট করেন, ভূস্বর্গের সফরে সড়কপথে যাওয়ার পর সুন্দর রাস্তা দিয়ে এগিয়ে যেতে সকলেরই দারুণ লাগবে। তাঁর টুইটের কয়েক ঘণ্টা পরই পথ দুর্ঘটনার কবলে পড়লেন রিজিজু।

[আরও পড়ুন: ‘বলে বেটি বাঁচাও, অথচ বেটি পোড়ানো হচ্ছে’, নারীদের ‘শূর্পনখা’ বলায় কৈলাসকে তোপ তৃণমূলের]

Advertisement