shono
Advertisement

প্রার্থী চাই, প্রকাশ্য রাস্তায় প্রাক্তন বিধায়ককে নিয়ে হাতাহাতি বিআরএস-বিজেপির

প্রার্থী পাচ্ছে না খোদ শাসকদল বিজেপিও।
Posted: 06:31 PM Mar 13, 2024Updated: 07:20 PM Mar 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা (Lok Sabha) ভোটে দাঁড় করানোর উপযুক্ত প্রার্থী নেই। এবার তেলেঙ্গানায় প্রকাশ্য রাস্তায় প্রাক্তন বিধায়ককে নিয়ে টানাটানি শুরু করে দিল বিজেপি এবং ভারত রাষ্ট্র সমিতির (BRS) কর্মীরা। দুই দলই চাইছেন ওই নেতাকে প্রার্থী করতে।

Advertisement

তেলেঙ্গানাই সদ্যই ক্ষমতায় এসেছে কংগ্রেস (Congress)। তার পর থেকেই সেরাজ্যের আঞ্চলিক দল ভারত রাষ্ট্র সমিতিতে ভাঙন শুরু হয়েছে। একের পর এক নেতা যোগ দিচ্ছেন কংগ্রেস এবং বিজেপিতে (BJP)। বিশেষ করে বিজেপিতে যোগের হিড়িক পড়েছে বিআরএস নেতাদের। আসলে তেলেঙ্গানায় বিজেপির হাতেও সেভাবে প্রার্থী নেই। তাই তাঁরাও বিআরএস ভাঙানোর চেষ্টা করছে। এর আগে একাধিক ভারত রাষ্ট্র সমিতির নেতা যোগ দিয়েছেন বিজেপিতে। সেই তালিকায় নাম লেখাতে চেয়েছিলেন প্রাক্তন বিধায়ক আরুরি রমেশও। কিন্তু তিনি বিজেপিতে যোগ দিতে চাওয়ার পরই শুরু হল বিপত্তি।

[আরও পড়ুন: ১০০ দিনের টাকা থেকে কাটমানি! অভিযুক্ত উপপ্রধানের স্বামী]

আরুরি মঙ্গলবার রাতেই ঘোষণা করেন তিনি বিজেপিতে যোগ দেবেন। বিজেপি তাঁকে প্রার্থী করবে বলেও ঠিক হয়েছিল। অভিযোগ, এর পরই বিআরএসের কিছু নেতা তাঁর বাড়িতে জোর করে ঢুকে পড়েন। তাঁকে বোঝানোর চেষ্টা করা হয়। এমনকী জোর করে বিআরএসের শীর্ষ নেতাদের সঙ্গে কথা বলানো হয়। এমনকী আরুরিকে জোর করে হায়দরাবাদে নিয়ে যাওয়ার চেষ্টাও করা হয়।

[আরও পড়ুন: নিজের গাড়ি নেই, পুরুলিয়ার তৃণমূল প্রার্থী শান্তিরামের প্রচারে আসছে দুধ সাদা দামি গাড়ি]

এর মধ্যেই গোল বাঁধে। ওই প্রাক্তন বিধায়কের বাড়ির সামনে হাজির হন বিজেপি কর্মীরা। তাঁরা স্লোগান তোলেন, আরুরিকে এভাবে হায়দরাবাদ নিয়ে যাওয়া যাবে না। পালটা জড়ো হন বিআরএস কর্মীরা। দু পক্ষের মধ্যে তুমুল বাদানুবাদ হয়। প্রকাশ্যে হাতাহাতিও শুরু হয়। পরে অবশ্য ওই নেতা বিজেপিতেই যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement