shono
Advertisement

বিজেপির প্রার্থী তালিকায় নেই গড়করি, ‘অপমানিত হলে আমাদের দলে আসুন’, প্রস্তাব উদ্ধবের

গেরুয়া শিবিরের প্রার্থী তালিকায় গড়করির নাম না থাকায় জল্পনা শুরু হয়েছে।
Posted: 10:06 AM Mar 13, 2024Updated: 02:22 PM Mar 13, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অপমানিত বোধ করলে বিজেপি (BJP) ছাড়ুন এবং আমাদের দলে যোগ দিন, বিজেপির অন্যতম শীর্ষ নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী নীতীন গড়করিকে (Nitin Gadkari) প্রস্তাব দিলেন উদ্ধব ঠাকরে (Uddhav Thackeray)। উল্লেখ্য, বিজেপির লোকসভা ভোটের প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করেছে ইতিমধ্যে। যেখানে নাম নেই গড়করির, যা নিয়ে জল্পনা শুরু হয়েছে বিভিন্ন মহলে। এর মধ্যেই কেন্দ্রীয় মন্ত্রীকে দল ছেড়ে বিরোধী জোটে যোগ দেওয়ার প্রস্তাব দিলেন শিব সেনা নেতা।

Advertisement

মঙ্গলবার পূর্ব মহারাষ্ট্রের ইয়াভাতমাল জেলার পুসাদে এক জনসভায় ভাষণ দেন উদ্ধব। সেখানে বলেন, ‘বিজেপি যাঁকে কিছুদিন আগে দুর্নীতিতে অভিযুক্ত করেছিল সেই কৃপাশংকর সিং প্রার্থী তালিকায় আছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে, অথচ গড়করি নেই। এর পরেই গড়করির উদ্দেশ্যে উদ্ধব বলেন, অপমানিত বোধ করলে বিজেপি (BJP) ছাড়ুন এবং আমাদের মহাবিকাশ আঘাড়ি জোটে (শিব সেনা-এনসিপি-কংগ্রেস) যোগ দিন। আপনাকে যোগ্য সম্মান দেওয়া হবে। আমরা ক্ষমতায় এলে মন্ত্রিত্বও পাবেন।

 

[আরও পড়ুন: ১০০ দিনের টাকা থেকে কাটমানি! অভিযুক্ত উপপ্রধানের স্বামী]

যদিও উদ্ধবের প্রস্তাবকে চরম কটাক্ষ করা হয়েছে গেরুয়া শিবিরের তরফে। এই বিষয়ে মহারাষ্ট্রের বিজেপি নেতা তথা উপমুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিশ মন্তব্য করেছেন, এটা অনেকটা পথচলতি একজন মানুষ কাউকে আমেরিকার রাষ্ট্রপতি করে দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছে, এই রকম প্রস্তাব।

 

[আরও পড়ুন: নিজের গাড়ি নেই, পুরুলিয়ার তৃণমূল প্রার্থী শান্তিরামের প্রচারে আসছে দুধ সাদা দামি গাড়ি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement