shono
Advertisement
Mumbai

স্পা করাতে এসে খুন, প্রয়াত ব্যক্তির শরীরে ট্যাটু করা সন্দেহভাজনদের নাম!

এখনও পর্যন্ত মোট চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Published By: Biswadip DeyPosted: 08:19 PM Jul 26, 2024Updated: 08:19 PM Jul 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্পা করাতে এসে খুন হলেন এক ব্যক্তি। তাঁর শরীরে মিলেছে একগুচ্ছ নামের হদিশ। যা ঘিরে ঘনাচ্ছে রহস্য। পুলিশের ধারণা, কারা তাঁর ক্ষতি করতে পারে সেই নামগুলিই নিজের উরুতে ট্যাটু করিয়ে রেখেছিলেন তিনি! দেখা গিয়েছে, সেখানে রয়েছে ওই স্পায়ের মালিকের নামও! তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

মৃত ব্যক্তির নাম গুরু ওয়াঘমারে। বয়স হয়েছিল ৪৮। তিনি মুম্বইয়ের (Mumbai) ওরলিতে সফট টাচ স্পায়ে যান বুধবার গভীর রাতে। সেখানেই তাঁর মৃত্যু হয়। স্পায়ের মালিক সন্তোষ শেরেকারকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে আরও তিন সন্দেহভাজনকে। পুলিশের দাবি, ওয়াঘমারেকে মারতে সন্তোষ ৬ লক্ষ টাকা সুপারি দিয়েছিলেন মহম্মদ ফিরোজ আনসারিকে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে জানা গিয়েছে, ওই স্পায়ের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন মৃত ওয়াঘমারে। পরে অভিযোগ তোলার শর্তে মোটা টাকা চেয়েছিলেন। আর সেই কারণেই তাঁকে সরানোর মতলব করেন সন্তোষ, অভিযোগ তেমনই।

[আরও পড়ুন: যাত্রী মিলছে না সাধের ভিস্তা ডোমে! লোকসানে রাশ টানতে বিকল্প রুটের ভাবনা রেলের]

ঘটনার দিন, বান্ধবী সিয়নের সঙ্গে পার্টি করছিলেন ওয়াঘমারে। সেই তরুণীও কাজ করতেন ওই স্পায়েই। পরে মধ্যরাতে স্পায়ে যান দুজনে। রাত দুটো নাগাদ স্পায়ে থাকা তিন কর্মী সেখান থেকে বেরিয়ে যান। এর পরই আততায়ীরা সেখানে প্রবেশ করে খুন করেন ওয়াঘমারেকে। এমনটাই প্রাথমিক ভাবে মনে করছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে মৃত ব্যক্তির বান্ধবীকে।

এদিকে জানা গিয়েছে, নিজেকে মানবাধিকার কর্মী বলে দাবি করলেও ওয়াঘমারের বিরুদ্ধে ছিল নানা ফৌজদারি অভিযোগ। ধর্ষণ, যৌন নির্যাতনের মামলা রয়েছে তাঁর নামে। এই পরিস্থিতিতে এমন হত্যার পিছনে আরও কেউ জড়িত কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে। বাকি সন্দেহভাজনদের ভূমিকাও নজরে রেখেছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: ফোকাস ডাবলসে, প্যারিস অলিম্পিকের সিঙ্গলস থেকে নাম তুলে নিলেন মারে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • স্পা করাতে এসে খুন হলেন এক ব্যক্তি। তাঁর শরীরে মিলেছে একগুচ্ছ নামের হদিশ। যা ঘিরে ঘনাচ্ছে রহস্য।
  • পুলিশের ধারণা, কারা তাঁর ক্ষতি করতে পারে সেই নামগুলিই নিজের উরুতে ট্যাটু করিয়ে রেখেছিলেন তিনি!
  • দেখা গিয়েছে, সেখানে রয়েছে ওই স্পায়ের মালিকের নামও! তাঁকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Advertisement