shono
Advertisement
Chhattisgarh

ঈশ্বর সাধনার নামে ঠাকুমাকে বলি, শিবলিঙ্গের রক্তস্নান! ভয়াবহ কাণ্ড ছত্তিশগড়ে

ত্রিশূল দিয়ে ঠাকুমাকে হত্যা করার পর, নিজেও আত্মঘাতী হওয়ার চেষ্টা করে অভিযুক্ত।
Published By: Amit Kumar DasPosted: 05:23 PM Oct 20, 2024Updated: 05:23 PM Oct 20, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ঈশ্বরের সাধনার নামে নিজের ঠাকুমাকে বলি দেওয়ার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ত্রিশূল দিয়ে ৭০ বছরের বৃদ্ধাকে খুন করার পর তাঁর রক্তে স্নান করানো হল শিবলিঙ্গকে। ভয়াবহ এই ঘটনা ঘটেছে ছত্তিশগড়ে। বৃদ্ধাকে হত্যার পর আত্মহত্যার চেষ্টা করল অভিযুক্ত যুবক। গুরুতর আহত অবস্থায় তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ছত্তিশগড়ের দুর্গ জেলার নানকাট্টি গ্রামে ঠাকুমা রুক্মিণী গোস্বামীর সঙ্গে থাকতেন গুলশন নামের বছর ত্রিশের এক যুবক। গ্রামে এক শিব মন্দিরের পাশেই ছিল তাঁদের বাড়ি। গ্রামবাসীদের দাবি, ছোট থেকেই শিবের ভক্ত ছিলেন গুলশন। মন্দিরে নিত্য পুজোও করতেন তিনি। শিব সাধনার নামে অন্ধ বিশ্বাসের কবলে পড়েই শনিবার সন্ধেয় এই কাণ্ড করে বসে অভিযুক্ত।

জানা যাচ্ছে, নিজের বাড়িতে থাকা ত্রিশূল দিয়ে প্রথমে ঠাকুমাকে হত্যা করে সে। এর পর সেই রক্ত নিয়ে শিব মন্দিরে গিয়ে শিবলিঙ্গকে স্নান করায়। সেখানে পুজো সেরে বাড়িতে ফিরে সেই ত্রিশূল দিয়ে নিজের ঘাড়ে আঘাত করে অভিযুক্ত। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে এবং পুলিশকে গোটা ঘটনার কথা জানায়। বর্তমানে রায়পুরে এইমস হাসপাতালে ভর্তি রয়েছেন অভিযুক্ত গুলশন। এদিকে গ্রামবাসীদের থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রুক্মিণী গোস্বামীর দেহ উদ্ধার করে তা ময়না তদন্তের জন্য পাঠিয়েছে।

প্রাথমিক তদন্তে পুলিশের দাবি, কুসংস্কার ও অন্ধবিশ্বাসের ফলেই এই কাণ্ড করেছে অভিযুক্ত যুবক। একাধিক ধারায় অভিযুক্ত যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি গোটা ঘটনার তদন্ত করছে পুলিশ।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ঈশ্বরের সাধনার নামে নিজের ঠাকুমাকে বলি যুবকের।
  • ত্রিশূল দিয়ে ৭০ বছরের বৃদ্ধাকে খুন করার পর তাঁর রক্তে স্নান করানো হল শিবলিঙ্গকে।
  • বৃদ্ধাকে হত্যার পর আত্মঘাতী হওয়ার চেষ্টা করে অভিযুক্ত যুবক।
Advertisement