shono
Advertisement

প্রেমিকাকে খুন করে আত্মঘাতী! যুবকের মোবাইলেই মিলল অপরাধের সংকেত

সাধারণ একটা 'কোড'ই পথ দেখাল পুলিশকে।
Posted: 07:38 PM Jan 18, 2024Updated: 07:38 PM Jan 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১২ ডিসেম্বর থেকে নিখোঁজ ছিলেন ১৯ বছরের তরুণী। অবশেষে মিলল তাঁর দেহ। সন্ধান দিল ‘প্রেমিকে’র সুইসাইড নোটে লেখা ‘কোড’ থেকে! এমনই এক ঘটনা ঘটেছে নবি মুম্বইয়ের খারঘার হিলসে। পুলিশের দাবি, বৈষ্ণবী বাবর নামে ওই তরুণীকে খুন (Murder) করার পরই ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন তাঁর প্রেমিক ২৪ বছরের বৈভব বুরুঙ্গালে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে এমনটাই জানা যাচ্ছে।

Advertisement

জানা যাচ্ছে, নিখোঁজ তরুণী তাঁকে পরিবার শেষবার দেখেছিল কলেজের জন্য বাড়ি থেকে বেরনোর সময়। কিন্তু দিনশেষে মেয়ে ঘরে না ফেরায় থানায় নিখোঁজ ডায়রি করে বৈষ্ণবীর পরিবার। একই দিনে জুঁইনগর স্টেশনে আত্মঘাতী বৈভবের দেহ উদ্ধার হয়। তদন্তে নেমে পুলিশ খতিয়ে দেখে নিহতের মোবাইল। আর তখনই ফোনে সেভ করে রাখা তাঁর সুইসাইড নোট নজরে আসে। দেখা যায়, সেখানে লেখা রয়েছে ‘এল০১-৫০১’। এখান থেকেই সন্দেহ হতে থাকে তদন্তকারীদের।

[আরও পড়ুন: রামমন্দির ঘিরে নবরূপে অযোধ্যা, সিঙ্গুরের মতো জমি অধিগ্রহণ নীতি যোগী সরকারের]

১২ ডিসেম্বরের খারঘার হিলসের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখতেই দেখা যায় পাশাপাশি হাঁটছেল দুজন। বোঝা যায়, এখানেই এসেছিলেন তাঁরা। বোঝা যায়, যে নম্বর ফোনে লেখা, তা আসলে বন দপ্তরের করা গাছের নামকরণ। জঙ্গলে ওই সংখ্যক গাছটির কাছে খুঁড়তেই মিলল তরুণীর পচাগলা দেহ। ঘড়ি, পোশাক ও আইডি কার্ড দেখে পুলিশ নিশ্চিত হয় দেহটি বৈষ্ণবীর।

[আরও পড়ুন: জন্মের প্রমাণপত্র হিসাবে গ্রহণযোগ্য নয় আধার! বড় সিদ্ধান্ত কেন্দ্রের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement