shono
Advertisement

‘‌নতুন স্মার্টফোন না পেলে বিয়েই নয়!’, যুবকের আবদারের কী পরিণতি হল জানেন?

সদ্য বাজারে আসা Mi 10T Pro ফোনটি চেয়েছিলেন তিনি।
Posted: 09:45 PM Dec 25, 2020Updated: 09:45 PM Dec 25, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে করার ব্যাপারে রাজি হতে অনেকেই নানারকম শর্ত রাখেন। কেউ ঠিক করেন নতুন বাড়ি করবেন তারপর। তো কেউ আবার ভাল চাকরির অপেক্ষা করেন। কিন্তু কখনও শুনেছেন বিয়ে করার জন্য কেউ নতুন ফোন পাওয়ার শর্ত রাখছেন?‌ শুনতে অবাক লাগলেও এমনই কাণ্ড ঘটিয়েছেন উত্তরপ্রদেশের এক ব্যক্তি। আরও অবাক করা বিষয়, মোবাইল প্রস্তুতকারক সংস্থার তরফ থেকে নতুন ফোনও পেয়েছেন তিনি। আর গোটা বিষয়টি দেখেই নেটদুনিয়ায় রীতিমতো হইচই পড়ে গিয়েছে।

Advertisement

জানা গিয়েছে, কামাল আহমেদ নামে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) ওই বাসিন্দা টুইট করেন, যতক্ষণ না তিনি সদ্য বাজারে আসা Mi 10T Pro পাচ্ছেন না, ততদিন বিয়ে করবেন না। এটাই যেন তাঁর বড়দিনের উপহার। কিন্তু এখানেই শেষ নয়। সবাইকে অবাক করেই তিনি ফোনটি উপহারও পান। সেটি তাঁকে পাঠান চিনা ফোন প্রস্তুতকারক সংস্থা শাওমি’‌র (Xiaomi) ভাইস প্রেসিডেন্ট এবং ম্যানেজিং ডিরেক্টর মানু কুমার জৈন। 

[আরও পড়ুন:‌ নীতীশকে পিছন থেকে ছুরি বিজেপির! গেরুয়া শিবিরে যোগ জেডিইউয়ের ৬ বিধায়কের]

এই ঘটনায় অবাক হয়ে যান আহমেদও। টুইট করে জানান, ‘‌‘‌এবার তিনি বিয়ের জন্য তৈরি।’‌’ এই ঘটনার কথা সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় তা ভাইরাল হয়ে যায়। অনেকেই শাওমির ওই নতুন ফোনের জন্য আবদারও করেন। কেউ কেউ মজাও করেন। ‌

 

[আরও পড়ুন:‌ ইতিহাসের দোরগোড়ায় কেরলের কন্যা, দেশের সর্বকনিষ্ঠ মেয়র হিসেবে নির্বাচিত SFI নেত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement