shono
Advertisement

যোগীর রাজ্যে দুই কিশোর-কিশোরীকে গণপিটুনি ‘নীতি পুলিশ’-এর

চরম অমানবিক। The post যোগীর রাজ্যে দুই কিশোর-কিশোরীকে গণপিটুনি ‘নীতি পুলিশ’-এর appeared first on Sangbad Pratidin.
Posted: 07:10 PM Jul 20, 2017Updated: 01:40 PM Jul 20, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তরপ্রদেশে ক্ষমতায় আসার পরই মহিলাদের সম্মান রক্ষায় ‘অ্যান্টি রোমিও স্কোয়াড’-কে রাস্তায় নামিয়েছিলেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। কিন্তু, নীতি বাক্য শেখানোর নামে পার্কে ঢুকে যুগলদের হেনস্তা করার অভিযোগ ওঠে অ্যান্টি রোমিও স্কোয়াডের সদস্যদের বিরুদ্ধে। কিন্তু, এবার যোগীর রাজ্যে যা ঘটল, তা আরও মারাত্বক। নীতি বাক্য শেখানোর নামে এক নাবালক ও এক নাবালিকাকে বেধড়ক মারধর করল তিন যুবক। ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

[প্রকাশ্যে যুবককে ২৭ বার তলোয়ারের কোপ, ছড়াল ঘটনার ভিডিও]

জানা গিয়েছে, উত্তরপ্রদেশের মহারাজগঞ্জের একটি জঙ্গলে কাঠ কুড়োতে গিয়েছিল ওই দুই বালক-বালিকা। ফেরার পথে আচমকাই তাদের ওপর চড়াও হন তিনজন ব্যক্তি। বাঁশ, লাঠি দিয়ে শুরু হয় বেধড়ক মারধর। গোটা পর্বটিই ভিডিও রেকর্ডিংও করে রাখে আক্রমণকারীরা। মারধরের বিষয়টি প্রকাশ্যে আনলে, ভিডিও ছড়িয়ে দেওয়ার হুমকিও দেওয়া হয়। কিন্তু কেন হঠাৎ ওই দু’জনের ওপর চড়াও হয় ওই তিন যুবক? আক্রমণকারীদের দাবি, জঙ্গলে ভিতরে ঢুকে নাকি আপত্তিকর কাজকর্ম করছিল ওই দু’জন।

 


ঘটনার পর প্রহৃত বালিকার বাবা থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন। কিন্তু, অভিযোগ নেওয়া তো দুর অস্ত, উলটে হামলাকারীদের সঙ্গে টাকার বিনিময়ে ঝামেলা মিটমাট করে নেওয়ার পরামর্শ দেওয়া হয়। কিন্ত রাজি হননি প্রহৃত বালিকার বাবা। শেষপর্যন্ত পুলিশের পদস্থ আধিকারিকদের হস্তক্ষেপে অভিযোগ নেন স্থানীয় থানার পুলিশকর্মীরা। দু’জনকে গ্রেপ্তারও করা হয়েছে।

[নতুন ২০ টাকার নোট সম্পর্কে এই ৭টি চাঞ্চল্যকর তথ্য জানেন কি?]

The post যোগীর রাজ্যে দুই কিশোর-কিশোরীকে গণপিটুনি ‘নীতি পুলিশ’-এর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার