shono
Advertisement

গিটার হাতে এলভিসের সাজে কৈলাস, মঞ্চ মাতালেন বিজেপি নেতা  

দেখুন ভিডিও। The post গিটার হাতে এলভিসের সাজে কৈলাস, মঞ্চ মাতালেন বিজেপি নেতা   appeared first on Sangbad Pratidin.
Posted: 04:57 PM Mar 06, 2018Updated: 11:46 AM Sep 14, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জনতাকে চমকে দেওয়ার ক্ষমতা প্রবলভাবে বিদ্যমান রয়েছে রাজনীতিবিদদের মধ্যে। নির্বাচনের আগে ও পড়ে তাঁদের মধ্যে যে পরিবর্তন আসে তা দেখে ভিরমি না খাওয়াটাই অস্বাভাবিক। যদিও কয়েক দশকের ‘গণতন্ত্রে’র দৌলতে এখন ভোটাররা অনেকটাই ‘ইন্সুলেটেড’ হয়ে গিয়েছে। তবে এবার বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়র নয়া কীর্তিতে ‘ইন্সুলেটেড’ মহলেও শোরগোল পড়ে গিয়েছে।

Advertisement

বিখ্যাত মার্কিন রকস্টার এলভিস প্রেসলির সাজে সেজে সবাইকে চমকে দিয়েছেন বিজেপির সাধারণ সম্পাদক বিজয়বর্গীয়। মধ্যপ্রদেশে অনুষ্ঠিত একটি ‘হাস্য কবি সম্মেলনে’ তাঁর নয়া অবতারে রীতিমত হাসির খোরাক হয়েছেন তিনি। ইন্দোরের ‘বাজার বাট্টু’ সন্মেলনে গিটার হাতে দর্শকদের গান গেয়ে শোনান তিনি। তাঁর নয়া রূপে দর্শকদের মধ্যে প্রবল সাড়া পড়ে যায়। হাততালিতে ফেটে পড়েন তাঁরা। এদিনের ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ওই বিজেপি নেতা। টুইটারেও গিটার বাজানোর একটি ভিডিও আপলোড করেন তিনি।

[শ্রীলঙ্কায় জারি জরুরি অবস্থা, ত্রিদেশীয় সিরিজ ঘিরে অনিশ্চয়তা]

তবে এই প্রথম নয়। এর আগেও একটি যেমন খুশি সাজো প্রতিযোগিতায় শচীনের রূপ ধরতে দেখা গিয়েছে তাঁকে। সেবারে নিজেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে তুলনা করেন তিনি। এছাড়াও বিতর্ক উসকে রাহুল গান্ধীর কংগ্রেসকে কেনিয়া ক্রিকেট দল বলে কটাক্ষ করেন ওই বিজেপি নেতা।

দেখুন ভিডিও:

The post গিটার হাতে এলভিসের সাজে কৈলাস, মঞ্চ মাতালেন বিজেপি নেতা   appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার