shono
Advertisement

মধ্যপ্রদেশে মুখ্যমন্ত্রী শিবরাজের মঞ্চে নিজের ১ বছরের সন্তানকে ছুঁড়ে দিলেন বাবা! কেন?

কেন এই কাজ করেছেন তাও জানিয়েছেন তিনি।
Posted: 09:07 PM May 16, 2023Updated: 09:07 PM May 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মধ্যপ্রদেশের (Madhya Pradesh) মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের (Shivraj Singh Chouhan) জনসভার মঞ্চে নিজের এক বছরের শিশুপুত্রকে ছুঁড়ে ফেললেন এক ব্যক্তি! স্বাভাবিক ভাবেই এমন ঘটনাকে কেন্দ্র করে শোরগোল পড়ে যায় মুহূর্তেই। বিস্মিত হন শিবরাজও। পরে পুলিশ শিশুটিকে তুলে তার মায়ের কাছে ফিরিয়ে দেয়। শিবরাজ জানতে চান এমন কাজ করলেন ওই দম্পতি। এরপরই সামনে আসে আসল কারণ। বিজেপি শাসিত রাজ্যের সাগরে ঘটেছে এই ঘটনা।

Advertisement

ঠিক কী হয়েছিল। এক জনসভায় বক্তৃতা দিচ্ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী। সেই সময় আচমকাই দর্শকাসন থেকে নিজের শিশুপুত্রকে মঞ্চের দিকে ছুঁড়ে দেন এক ব্যক্তি। শিশুটি অবশ্য মঞ্চে নয়, মঞ্চ থেকে ১ ফুট দূরেই সে পড়ে। সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত পুলিশকর্মীরা শিশুটিকে তুলে নেয়। ঘটনায় হকচকিত হয়ে যান শিবরাজ। এরপর শিশুটিকে তার মায়ের কাছে ফিরিয়ে দেয় পুলিশ।

[আরও পড়ুন: ‘মাতৃভূমির জন্য কঠোর শ্রমের প্রধান উদাহরণ’, মোদির সঙ্গে সাক্ষাতের পর অভিভূত জাদেজা]

কিন্তু কেন নিজের কোলের শিশুকে এভাবে ছুঁড়ে দিয়েছিলেন তার বাবা? এপ্রসঙ্গে মুখ খুলে মুকেশ নামের ওই ব্যক্তি জানিয়েছেন, তাঁর ছেলের হৃদপিণ্ডে ছিদ্র রয়েছে। সেই অস্ত্রোপচারের জন্য সাড়ে ৩ লক্ষ টাকার প্রয়োজন। যা দেওয়া তাঁর পক্ষে সম্ভব নয়। এই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে চেয়েছিলেন তিনি। কিন্তু পুলিশ ও নিরাপত্তা রক্ষীরা তাঁকে শিবরাজের কাছে ঘেঁষতে দেয়নি। অগত্যা মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হয়ে ছেলের প্রাণভিক্ষার সুযোগ তৈরি করতেই এই পরিকল্পনা করেন মুকেশ। জানা গিয়েছে, শিবরাজ তাঁকে সব রকম সাহায্যের আশ্বাস দিয়েছেন। এবার ছেলের অস্ত্রোপচার ও তাঁর সুস্থতার আশা ঘিরে নতুন করে বুক বাঁধছেন মুকেশ ও তাঁর স্ত্রী।

[আরও পড়ুন: অসমে চাকরি যাবে ভুঁড়িওলা পুলিশের! ফিট না হলেই অবসরের চিঠি, কঠিন নির্দেশ মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement