Advertisement

ভরদুপুরে ২২ লক্ষ টাকা লুট করে বোমা মেরে ATM উড়িয়ে দিল দুষ্কৃতীরা, ছড়াল চাঞ্চল্য

08:52 PM Jul 19, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিনেদুপুরে নিরাপত্তারক্ষীর কপালে বন্দুক ঠেকিয়ে এটিএমের ভিতর ঢুকে পড়ল দুই দুষ্কৃতী। তারপর বিপুল টাকা ডাকাতি করে গোটা এটিএমটাই বোমা মেরে উড়িয়ে দিল তারা। একেবারে যেন বলিউড থ্রিলার ছবির দৃশ্য। কিন্তু রিল নয়, রিয়েল লাইফেই ঘটেছে এমন ঘটনা। যাতে তীব্র চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

রবিবার এমন বিস্ফোরক ঘটনাটি ঘটে মধ্যপ্রদেশের পান্না জেলার সিমারিয়া শহরের একটি স্টেট ব্যাংকের (SBI) এটিএমে (ATM)। এমনিতেই করোনার জেরে রাস্তা-ঘাটে ভিড় কম। তার উপর রবিবারের দুপুরে ওই এলাকায় তেমন ভিড় ছিল না। তারই সুযোগ নেয় দুষ্কৃতীরা। পুলিশ জানিয়েছে, বেলা ২টো নাগাদ মোটরবাইকে চেপে এটিএমটির সামনে পৌঁছায় ওই দুই অজ্ঞাতপরিচয় ব্যক্তি।

[আরও পড়ুন: বিহারে সীতা গুহার কাছে ভাঙা হল সীমান্ত পিলার, অভিযোগের তির নেপালের বিরুদ্ধে]

সেই সময় এটিএমের কর্তব্যরত নিরাপত্তারক্ষী সুখেন্দ্র চৌধুরি কিছু বলার আগেই তাঁকে ধাক্কা মেরে সরিয়ে দেয় তারা। এরপর তাঁর কপালে বন্দুক তাক করে দু্ষ্কৃতীরা। ফলে চিৎকার করে লোক ডাকার উপায়ও ছিল না নিরাপত্তারক্ষীর। বেশ খানিকটা সময় নিয়ে এটিএম থেকে লক্ষ লক্ষ টাকা চুরি করে তারা। এরপর ভরতি ব্যাগ নিয়ে বেরিয়ে এসেই বোমা মেরে উড়িয়ে দেয় এটিএম। বিরাট শব্দে এলাকায় শোরগোল পড়ে যায়। তবে কেউ কিছু বুঝে ওঠার আগেই সেখান থেকে চম্পট দেয় দুই দুষ্কৃতী।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

এসপি ময়ঙ্ক অবস্থি বলেন, স্টেট ব্যাংকের সঙ্গে কথা বলে তাঁরা জানতে পারেন প্রায় ২২ থেকে ২৩ লক্ষ টাকা লুট করে দুষ্কৃতীরা। তবে ঘটনায় এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি। দুই অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

[আরও পড়ুন: মধ্যবিত্তের নাগালের বাইরে ফ্যাবিফ্লু ওষুধের দাম, Glenmark-কে নোটিস কেন্দ্রীয় ড্রাগ কন্ট্রোলের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post ভরদুপুরে ২২ লক্ষ টাকা লুট করে বোমা মেরে ATM উড়িয়ে দিল দুষ্কৃতীরা, ছড়াল চাঞ্চল্য appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next