shono
Advertisement

বিজেপিশাসিত রাজ্যে অনার কিলিং! যুগলকে খুন করে দেহ ফেলা হল কুমির ভরতি নদীতে

ঘটনার নৃশংসতায় শিউরে উঠছেন স্থানীয়রা।
Posted: 04:52 PM Jun 19, 2023Updated: 04:52 PM Jun 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরিবারের সম্মানরক্ষার ‘অজুহাতে’ কেড়ে নেওয়া হল দু’টি তরতাজা প্রাণ। অনার কিলিংয়ের ভয়ংকর ঘটনার সাক্ষী রইল বিজেপিশাসিত মধ্যপ্রদেশ।

Advertisement

সোমবার পুলিশ জানিয়েছে, ১৮ বছরের তরুণী এবং তাঁর ২১ বছরের প্রেমিককে গুলি করে খুন করার অভিযোগ উঠেছে তরুণীর পরিবারের বিরুদ্ধে। তারপর তাঁদের দেহ ভারী পাথরে বেঁধে চম্বলের এক নদীর এমন অংশে ফেলে দেওয়া হয়, যেখানে ভরতি কুমির! ঘটনার নৃশংসতায় শিউরে উঠছেন স্থানীয়রা।

[আরও পড়ুন: TET পাশ করেও জোটেনি চাকরি, ‘ভারতজোড়ো যাত্রা’য় অনুপ্রাণিত দিব্য়াঙ্গ যুবক পঞ্চায়েতের প্রার্থী]

জানা গিয়েছে, মৃত শিবানী তোমার ছিলেন মোরেনা জেলার রতনবসাই গ্রামের বাসিন্দা। পাশের গ্রাম বলুপুরার রাধেশ্যাম তোমারের সঙ্গে শিবানীর প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। যা নিয়ে তীব্র বিরোধিতা দেখান শিবানীর বাড়ির লোকেরা। অভিযোগ, পরিবারের সম্মান রক্ষার জন্যই শিবানী ও তাঁর প্রেমিককে পৃথিবী থেকে সরিয়ে দেওয়ার ছক কষে শিবানীর বাড়ির সদস্যরা। যেমন ভাবনা তেমন কাজ। তাঁদের খুন করে দেহ ফেলে দেওয়া হয় কুমির ভরতি নদীতে। এদিকে, বেশ কয়েকদিন ধরে ছেলে এবং তাঁর প্রেমিকা নিখোঁজ থাকায় পুলিশের দ্বারস্থ হন রাধেশ্যামের বাবা।

তাঁর অভিযোগের ভিত্তিতেই তদন্তে নামে পুলিশ। প্রথমে অনুমান করা হয়েছিল হয়তো পরিবারের অশান্তি থেকে দূরে থাকতে দু’জন পালিয়েছেন। কিন্তু শিবানীর বাবাকে লাগাতার জিজ্ঞাবাদের পর ভয়ংকর ঘটনার কথা জানা যায়। নিজের অপরাধের কথা স্বীকারও করেন তিনি বলে জানায় পুলিশ। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। জানা গিয়েছে, প্রমাণ লোপাট করতেই চম্পলের ঘড়িয়াল স্যাংচুয়ারিতে দেহ দুটি ফেলা হয়েছিল।

[আরও পড়ুন: গান্ধী শান্তি সম্মান বিতর্ক: পুরস্কারের ১ কোটি টাকা না নেওয়ার সিদ্ধান্ত গীতা প্রেসের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement