বোরখা পরতে চাইত না হিন্দু স্ত্রী, গলা কেটে খুন করল মুসলমান স্বামী

09:49 PM Sep 27, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার লাভ জেহাদের (Love Jihad) অভিযোগ মহারাষ্ট্রে। বোরখা পরতে না চাওয়া-সহ একাধিক ইসলামি আচার মানতে না চাওয়ায় নিজের হিন্দু স্ত্রীকে গলা কেটে খুন করলেন এক মুসলমান যুবক। এই ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে মুম্বইয়ে (Mumbai)। মৃতার পরিবারের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত সোমবার রাতে তিলক নগরে (Tilak Nagar) ঘটেছে মর্মান্তিক হত্যাকাণ্ড। মৃত তরুণীর নাম রুপালি চন্দনশিব (Rupali Chandanshive)। বেশ কয়েক বছর আগে তিনি সম্পর্কে জড়ান ইকবাল মহম্মদ শেখের (Iqbal Mohammad Sheikh) সঙ্গে। বছর তিনেক আগে তাঁরা বিয়ে করেন। তাঁদের দু’বছর বয়সি সন্তানও রয়েছে। যদিও রুপালির পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই সমস্যার সূত্রপাত হয়। রুপালিকে বোরখা পরতে চাপ দিত ইকবাল। অন্যান্য ইসলামি আচার পালনে জোর করত। একটানা এমন অশান্তির পর মাস পাঁচেক আগে আলাদা থাকা শুরু করেছিলেন রুপালি।

[আরও পড়ুন: সাময়িক স্বস্তি মানিক ভট্টাচার্যের। বুধবার পর্যন্ত গ্রেপ্তারিতে ‘রক্ষাকবচ’ দিল সুপ্রিম কোর্ট]

এর মধ্যে সোমবার রাতে রুপালির সঙ্গে দেখা করে ইকবাল। তাঁকে জোর করে বাড়ি ফেরানোর চেষ্টা করে। রুপালি তাতে না করে দিলে মেজাজ সপ্তমে ওঠে ইকবালের। এরপর সে পাশের অন্ধকার গলিতে টেনে নিয়ে যায় রুপালিকে। ধারালো ছুরি দিয়ে তাঁর উপরে হামলা চালায়। অভিযোগ, হাতে আঘাত করার পাশাপাশি গলার নলি কেটে স্ত্রীকে হত্যা করে ইকবাল। রুপালির চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসেন। যদিও তাঁকে বাঁচানো যায়নি। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।  

Advertising
Advertising

[আরও পড়ুন: জেফ বেজোসের সঙ্গে টক্কর, বিশ্বের ধনী তালিকায় তিন নম্বরে নেমে গেলেন আদানি]

তিলক নগর থানার সাব-ইন্সপেক্টর বিলাস রাঠোর (Vilas Rathod) বলেন, “২৬ সেপ্টেম্বর রাত ১০টা নাগাদ স্ত্রীকে গলা কেটে খুন করে অভিযুক্ত ইকবাল মহম্মদ শেখ। মুসলিম মহিলারা যে ধরনের পোশাক পরে থাকেন, সেই ধরনের পোশাক পরতে বাধ্য করা হচ্ছিল মৃতাকে। যা তাঁর একেবারেই পছন্দ ছিল না। তরুণীর পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত গ্রেপ্তার করা হয়েছে।” 

Advertisement
Next