shono
Advertisement

হিন্দু প্রেমিকার সঙ্গে নৈশভোজে যাওয়ায় বেধড়ক মারধর মুসলিম যুবককে, বাঁচাতে গিয়ে আক্রান্ত ২

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই ঘটনার ভিডিও।
Posted: 10:00 AM May 27, 2023Updated: 10:10 AM May 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভিনধর্মের প্রেম যে এখনও এ সমাজের একাংশের কাছে চক্ষুশূল, ফের তার প্রমাণ মিলল। হিন্দু যুবতীর সঙ্গে নৈশভোজে যাওয়ার জেরে চূড়ান্ত হেনস্তার শিকার হতে হল মুসলিম যুবককে। যুগলকে বাঁচাতে গিয়ে আবার ছুরির কোপ খেতে হল দু’জন!

Advertisement

ঘটনা মধ্যপ্রদেশের ইন্দোরের। পুলিশ জানিয়েছে, গত বৃহস্পতিবার নিজের হিন্দু গার্লফ্রেন্ডের সঙ্গে একটি হোটেলে নৈশভোজে গিয়েছিলেন ওই মুসলিম যুবক। কিন্তু তাঁদের একসঙ্গে দেখে মেনে নিতে পারেননি এক দল মুসলিম যুবক। অভিযোগ, তাঁরা হোটেল থেকে বেরিয়ে আসতেই যুগলকে ঘিরে ধরা হয়। এরপরই তাঁদের বেধড়ক মারধরও করা হয়। ওই যুগলকে মার খেতে দেখে ছুটে আসেন দুই ব্যক্তি। কিন্তু হামলাকারীরা তাঁদেরও ছাড়েনি। ছুরি দিয়ে তাঁদের উপর আক্রমণ করা হয় বলে অভিযোগ। গুরুতর জখম হন দু’জনই।

[আরও পড়ুন: ‘দশ বছর পর নিজের পায়ে দাঁড়িয়ে তবে ফিরব’, মাকে চিঠি লিখে উধাও ৩ স্কুলপড়ুয়া]

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই ঘটনার ভিডিও। সেখানেই দেখা যাচ্ছে প্রায় ২০ জনের উত্তেজিত একটি দল ওই যুগলের উপর হামলা করে। তাঁদের মারধর করে। খবর পেয়ে আসরে নামে পুলিশ। অ্যাডিশনাল ডেপুটি কমিশনার রাজেশ রঘুবংশী জানান, ইতিমধ্যেই দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। আক্রান্ত যুবতীকেও জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জানতে চাওয়া হয়, কেন তিনি ওই যুবকের সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন? যুবতী জানান, বাড়ির লোকেদের অনুমতি নিয়েই তিনি মুসলিম যুবকের সঙ্গে বেরিয়েছিলেন।

পুলিশ আরও জানায়, এই ঘটনায় এখনও পর্যন্ত দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। সাত অভিযুক্তকে চিহ্নিত করা সম্ভব হয়েছে। বাকিদের পরিচয় জানার চেষ্টা চলছে। প্রত্যেকেরই বয়স ২৩ থেকে ২৬ বছরের মধ্যে। ঘটনার কথা কানে গিয়েছে মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানেরও। অভিযুক্তদের বিরুদ্ধে পুলিশকে কড়া পদক্ষেপ করার নির্দেশ দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: মদ্যপ অবস্থায় ফোনে প্রধানমন্ত্রী মোদিকে প্রাণনাশের হুমকি! তারপর…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement