shono
Advertisement

‘উনি তো আমাদের ভাইজান’, মোদি স্তুতি মুসলিম মহিলাদের

'মোদির আগে কেউ আমাদের জন্য এতকিছু করেনি', মত মুসলিম মহিলাদের।
Posted: 06:16 PM Dec 31, 2023Updated: 07:02 PM Dec 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) আমাদের জন্য অনেক কিছু করেছেন। উনি আমাদের ভাইজান। বর্ষশেষের মন কি বাত (Man Ki Baat) অনুষ্ঠানের পর এভাবেই প্রধানমন্ত্রীকে প্রশংসায় ভরিয়ে দিলেন মুসলিম মহিলারা। তাঁদের মতে, মোদি সরকারের আগে কেউই তাঁদের জন্য এতরকম উদ্যোগ নেয়নি। উল্লেখ্য, তিন তালাক বাতিলের সিদ্ধান্তের পর মোদি সরকারের প্রতি প্রসন্ন মুসলিম মহিলাদের বড় অংশ। তার পর থেকে একাধিকবার সংখ্যালঘু সম্প্রদায়কে কাছে টানতে উদ্যোগী হয়েছেন প্রধানমন্ত্রী নিজেই।

Advertisement

রবিবার ১০৮তম ‘মন কি বাত’ অনুষ্ঠান ছিল প্রধানমন্ত্রীর। দিল্লিতে (Delhi) জামা মসজিদের কাছে মহিলা পার্কে মুসলিম মহিলাদের জন্য এই অনুষ্ঠানে বিশেষ সম্প্রচারের আয়োজন করে একটি সংস্থা। সেখানেই মোদির মন কি বাত শোনেন প্রচুর মুসলিম মহিলা। তাঁদের মধ্যেই ছিলেন শাবানা রেহমান। সংবাদসংস্থা এএনআইকে তিনি জানান, “আমরা সকলেই মোদিকে সমর্থন করি। অন্য কোনও দল বা সরকার আমাদের জন্য এত কিছু করেনি যা মোদি সরকার করেছে। তিন তালাক বাতিল হোক বা সরকারের নানা উন্নয়ন প্রকল্প- মোদি আমাদের জন্য অনেক কিছু করেছেন। উনি আমাদের ভাইজান।”

[আরও পড়ুন: ‘পাকপন্থী’ তেহরিক-ই-হুরিয়তকে ‘বেআইনি সংগঠন’ ঘোষণা শাহর, UAPA ধারায় অভিযোগ দায়ের]

কেবল মহিলারা নন, প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ মুসলিম পুরুষরাও। নবাব কুরেশি নামে এক ব্যক্তি জানান, “গত সাড়ে ৯ বছরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বে উন্নতি করেছে দেশের মুসলিমরা। আমরা সকলেই খুব খুশি। উন্নতির পথে দ্রুত এগিয়ে যাচ্ছে আমাদের দেশ।” উল্লেখ্য, আসন্ন লোকসভা নির্বাচনে সংখ্যালঘু ভোট পেতে আগ্রহী বিজেপি। তাই মুসলিমদের কাছে টানতে নানা উদ্যোগ নিচ্ছে গেরুয়া শিবির।

অন্যদিকে, রবিবার ১০৮তম ‘মন কি বাত’ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জানিয়ে দিলেন, ”ভারত এবার আর থামবে না।” সেই সঙ্গে ২০২৩ সালে ভারত কোন কোন অভিজ্ঞতার মধ্যে দিয়ে গিয়েছে তা নিয়েও কথা বলেছেন তিনি। প্রধানমন্ত্রী আরও বলেন, ”এই বছর আমরা অনেক কিছু অর্জন করেছি। দেশটি পঞ্চম বৃহত্তম অর্থনীতিতে পরিণত হয়েছে। G20 সফলভাবে সংগঠিত হয়েছে। আজ দেশের প্রতিটি অঞ্চল আত্মবিশ্বাসে ভরপুর। আগামী বছরও আমাদের এটা বজায় রাখতে হবে।

[আরও পড়ুন: অভিনেতা ভিক্টর বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে মোহন ভাগবত, নয়া জল্পনা বঙ্গ রাজনীতিতে

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement