shono
Advertisement

‘বাহুবলী’ শরদকে পিছন থেকে আঘাত ‘কাটাপ্পা’ অজিতের! এনসিপির পোস্টার ঘিরে শোরগোল

উপমুখ্যমন্ত্রী হয়েই অজিত পওয়ার বলেছেন, 'আমি মুখ্যমন্ত্রী হতে চাই।'
Posted: 03:39 PM Jul 06, 2023Updated: 03:39 PM Jul 06, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উপমুখ্যমন্ত্রী হওয়ার মাত্র তিনদিন পরই অজিত পওয়ার (Ajit Pawar) সাফ জানিয়ে দিয়েছেন, তিনি মুখ্যমন্ত্রী হতে চান। শুধু তাই নয়, তিনি জানিয়েছেন দলের প্রধান হিসাবে তাঁকেই নির্বাচন করেছেন এনসিপি বিধায়করা। এই পরিস্থিতিতে তাঁকে ‘গদ্দার’ হিসেবে চিহ্নিত করল এনসিপির পড়ুয়া সংগঠন। একটি পোস্টারে অজিতকে ‘বাহুবলী’ ছবির কাটাপ্পা চরিত্র হিসেবে দেখানো হয়েছে।

Advertisement

দিল্লিতে অবস্থিত এনসিপির দপ্তরের সামনে ‘রাষ্ট্রবাদী বিদ্যার্থী কংগ্রেস’ পোস্টারটি টাঙিয়েছে। সেখানে দেখা যাচ্ছে, ‘বাহুবলী’ (Baahubali) ছবির সেই বিখ্যাত দৃশ্য, যেখানে বাহুবলীকে পিছন থেকে তরোয়াল মারতে দেখা যাচ্ছে কাটাপ্পাকে। সেই সঙ্গে সেখানে লেখা রয়েছে ‘গদ্দার’। যা থেকে পরিষ্কার কাকা শরদ পওয়ারকে পিছন থেকে আঘাত করেছেন ভাইপো অজিত, এমনই ইঙ্গিত করা হয়েছে ওই পোস্টারে। ওই ছবির পাশাপাশি পোস্টারে লেখাও রয়েছে। সেখানে লেখা হয়েছে, ‘গোটা দেশ দেখছে, আপনজনের মধ্যেই লুকিয়ে থাকা প্রতারককে, জনতা ক্ষমা করবে না এমন জালিয়াতকে।’

[আরও পড়ুন: প্রেমে কলুষিত ধর্মস্থান! কেদারনাথে আলিঙ্গন করে রোষের মুখে যুগল]

বুধবারই অজিত সাফ জানিয়েছেন, “আমি মুখ্যমন্ত্রী হতে চাই। অনেক দিন থেকেই মহারাষ্ট্রের (Maharashtra) মুখ্যমন্ত্রী হওয়ার ইচ্ছা ছিল আমার।” তবে শরদ পওয়ার সাফ জানিয়েছেন, দলীয় প্রতীক অন্য কারও হাতে যাবে না। তাঁদের কাছেই দলের নাম ও প্রতীক থাকবে। শরদ শিবিরের তরফেও চিঠি দেওয়া হয়েছে নির্বাচন কমিশনের কাছে। সব মিলিয়ে অজিত ও শরদ শিবিরের মধ্যে বিতর্ক তুঙ্গে।

[আরও পড়ুন: বিবাহিত প্রেমিকার সঙ্গে সহবাস, অন্তঃসত্ত্বা হতেই পাথর দিয়ে থেঁতলে খুন করলেন প্রেমিক!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement