shono
Advertisement

অঙ্গীকার করেও একসঙ্গে থাকা হল না! বিয়ের দিনই দুর্ঘটনায় মৃত্যু নবদম্পতির

৫ জনের মৃত্যু হয়েছে দুর্ঘটনায়।
Posted: 06:59 PM Dec 10, 2023Updated: 09:02 PM Dec 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ে করে একসঙ্গে সারাজীবন কাটানোর অঙ্গীকার করেছিলেন। কিন্তু সেই স্বপ্ন অধরাই থেকে গেল। বিয়ে হলেও একসঙ্গে থাকা হল না। ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ হারালেন সদ্য বিবাহিত দম্পতি। মৃত্যু হয়েছে আরও পাঁচ জনের। বিয়ের সব আনন্দ এক নিমেষেই উধাও হয়ে গেল।

Advertisement

মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ে (Chhattisgarh)। জানা গিয়েছে, বালোদা গ্রামের বাসিন্দা শুভম সোনির সঙ্গে বিয়ে হয়েছিল শিবরিনারায়ণ গ্রামের এক তরুণীর। শনিবার বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর ভোররাতেই বালোদার উদ্দেশে রওনা দেন নবদম্পতি। আরও অনেকেই তাঁদের সঙ্গে ছিলেন। কিন্তু কারোরই বাড়ি ফেরা হল না। পথে দুর্ঘটনাতেই তছনছ হয়ে গেল তাঁদের জীবন। 

[আরও পড়ুন: ‘বিধানসভায় আসুন, আপনার পরামর্শ চাই’, হাসপাতালে KCRকে দেখতে গিয়ে বললেন রেবন্ত]

জানা গিয়েছে, রবিবার ভোরবেলা উলটো দিক থেকে আসা একটি ট্রাক সজোরে ধাক্কা মারে নবদম্পতির গাড়িতে। ঘটনাস্থলেই মৃত্যু হয় গাড়িতে থাকা চারজনের। তার মধ্যেই ছিলেন সদ্যবিবাহিত তরুণী ও তাঁর বাবা। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় শুভমকে। কিন্তু চিকিৎসা চলাকালীন মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনিও।

পুলিশ সূত্রে খবর, পাকাড়িয়া এলাকায় ঘটেছে দুর্ঘটনাটি। একেবারে দুমড়ে মুচড়ে গিয়েছে নবদম্পতির ফোর্ড টাইটানিয়াম গাড়ি। দুর্ঘটনার জেরে গাড়ির বেশ কিছু অংশ পুড়ে গিয়েছে। তবে দুর্ঘটনার পর পুলিশ আসার আগেই ট্রাকটি ফেলে রেখে পালিয়ে গিয়েছে চালক। আপাতত তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

[আরও পড়ুন: ‘বন্ধুদের গিয়ে বোলো’, ৮ বছরের বালিকাকে ‘মোদি গ্যারান্টি’ প্রচারের আবদার প্রধানমন্ত্রীর!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement