shono
Advertisement
Gujarat

ভূগর্ভস্থ ট্যাঙ্ক তৈরির সময় বিপত্তি, গুজরাটে মাটি চাপা পড়ে মৃত ৯ শ্রমিক

ঘটনায় মৃতদের প্রতি শোকজ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
Published By: Subhankar PatraPosted: 08:25 PM Oct 12, 2024Updated: 08:25 PM Oct 12, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেসরকারি কারখানার ভূগর্ভস্থ ট্যাঙ্ক তৈরির সময় মাটি চাপা পড়ে মৃত্যু হল ৯  শ্রমিকের। পাশাপাশি আহত হয়েছেন আরও একজন। শনিবার দুপুরে মর্মান্তিক এই ঘটনা ঘটে গুজরাটের মহেসানা জেলার কাদি মহকুমার জসলপুর গ্রামে। প্রশাসন সূত্রে জানা গিয়েছে, কাজ চলাকালীন দুপুর প্রায় ১টা ৪৫ নাগাদ এই দুর্ঘটনা ঘটে।

Advertisement

জানা গিয়েছে, বেশ কয়েকজন শ্রমিক গর্ত খোঁড়ার কাজ করছিলেন। সেই সময় হঠাৎ ধসে যায় গর্তের দেওয়াল। মাটির নিচে চাপা পড়ে যান ১০ জন শ্রমিক। স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুজরাটের কাদি শহরের কাছে ঘটনাটি ঘটেছে। সেখান থেকে মহেসনা জেলা হেডকোয়াটারের দূরত্ব প্রায় ৩৭ কিলোমিটার। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসে প্রশাসন ও উদ্ধারকারীর দল।

মহেসনার জেলা উন্নয়ন আধিকারিক সংবাদ সংস্থা এএনআইকে ডা. হসরত জসমিন বলেন, "একটি বেসরকারি সংস্থার কাজ চলছে। আমারা জানতে পেরেছি ৯-১০ জন শ্রমিক দেওয়াল চাপা পড়েছেন। আহত অবস্থায় ১৯ বছর বয়সী এক শ্রমিককে উদ্ধার করা হয়েছে।"

ঘটনায় মৃতদের প্রতি শোকজ্ঞাপন করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি একটি বিবৃতিতে বলেন, " মহেসানা জেলায় দুর্ঘটনা অত্যন্ত দুঃখজনক। যাঁরা নিজেদের প্রিয়জনকে হারিয়েছেন তাঁদের প্রতি গভীর সমবেদনা জানাই।" পাশাপাশি, ঘটনায় আহতদের দ্রুত সুস্থতা কামনা করে বলেছেন, "রাজ্য সরকারের তত্ত্বাবধানে স্থানীয় প্রশাসন দুর্ঘটনার শিকার প্রত্যেককে সব রকম সাহায্য করছে।"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • বেসরকারি কারখানার ভূগর্ভস্থ ট্যাঙ্ক তৈরির সময় মাটি চাপা পড়ে মৃত্যু হল ৯  শ্রমিকের। আহত এক।
  • শনিবার দুপুরে মর্মান্তিক এই ঘটনা ঘটে গুজরাটের মহেসানা জেলার কাদি মহকুমার জসলপুর গ্রামে।
  • প্রশাসন সূত্রে জানা গিয়েছে,  দুপুর প্রায় ১টা ৪৫ নাগাদ আচমকা মাটি চাপা পড়েন ১০ শ্রমিক। 
Advertisement