shono
Advertisement

‘অনাস্থা প্রস্তাব ঈশ্বরের আশীর্বাদ’, আরও বড় ব্যবধানে জেতার হুঙ্কার মোদির

২০২৪ সালে আরও বড় ব্যবধানে জেতার দাবি প্রধানমন্ত্রীর।
Posted: 05:21 PM Aug 10, 2023Updated: 05:36 PM Aug 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভায় বুধবার রাহুল গান্ধী (Rahul Gandhi) প্রায় ঝড় তুলে দিয়েছিলেন তাঁকে ‘অহংকারী রাবণে’র সঙ্গে তুলনা করে। এরপর থেকে অপেক্ষা ছিল অনাস্থা প্রস্তাবের জবাবি ভাষণে কী বলেন মোদি (PM Modi)। বৃহস্পতিবার বিকেলে ভাষণ দিতে গিয়ে শুরু থেকেই বিরোধীদের চড়া সুরে আক্রমণ করেন প্রধানমন্ত্রী। জানিয়ে দেন, ‘অনাস্থা প্রস্তাব ঈশ্বরের আশীর্বাদ।’ তাঁর দাবি, ২০১৮ সালেও বিরোধীরা এমন প্রস্তাব এনেছিল। পরের বছর নির্বাচনের ফলাফলে আগের থেকেও বেশি আসনে জিতেছিল এনডিএ। একই ভাবে ২০২৪ সালে আরও বড় ব্যবধানে জিতে মসনদে ফেরার হুঙ্কার মোদির।

Advertisement

তাঁর কথায়, ”একদিক দিয়ে বিরোধীদের আনা এই অনাস্থা প্রস্তাব আমাদের জন্য সৌভাগ্যের। আমি দেখতে পাচ্ছি আপনারা (বিরোধীরা) সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন মানুষের আশীর্বাদধন্য হয়ে এনডিএ ও বিজেপিই ২০২৪ সালে দুর্দান্ত জয় পাবে, আগের সব রেকর্ড ভেঙে।”

পাশাপাশি বিরোধীদের তোপ দেগে মোদি বলেন, ”মানুষের কল্যাণের জন্য বেশ কিছু গুরুত্বপূর্ণ বিল আলোচনা হওয়ার কথা। কিন্তু বিরোধীরা রাজনীতি নিয়েই আগ্রহী।” তাঁর দাবি, বিরোধীদের কাছে দেশের ঊর্ধ্বে দল। প্রধানমন্ত্রীর খোঁচা, ”মানুষের খিদের থেকে ওদের কাছে ক্ষমতার খিদেই বেশি গুরুত্বপূর্ণ।” এভাবেই ওয়াকিবহাল মহলের একাংশের ভবিষ্যদ্বাণী মেনে বৃহস্পতিবার বিরোধীদের কাঠগড়ায় তুলে চড়া আক্রমণের পথই বেছে নিলেন মোদি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement